• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল থেকে ধোনির অবসর নিয়ে জল্পনা জোরালো সতীর্থের ইচ্ছায়

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগেই। এবার বাকি শুধু আইপিএল। দেশের মাটিতে এ বছরের আইপিএলেই মহেন্দ্র সিং ধোনি শেষবার নামছেন কিনা তা নিয়ে জল্পনা অব্যাহত। অনেকেই মনে করছেন, টেস্ট ও সীমিত ওভারের ক্রিকেটকে যেমন হঠাৎ করেই বিদায় জানিয়েছেন মাহি, আইপিএলের ক্ষেত্রেও তার অন্যথা হবে না। এই আবহে তাঁর চেন্নাই সুপার কিংসে নয়া সতীর্থ রবিন উথাপ্পার মন্তব্যে ধোনির আইপিএল থেকে অবসর নিয়ে জল্পনা জোরালো হয়েছে।

আইপিএল থেকে ধোনির অবসর নিয়ে জল্পনা জোরালো সতীর্থের ইচ্ছায়

এক বছরের জন্য নিয়ে রবিন উথাপ্পাকে গত জানুয়ারিতেই চেন্নাই সুপার কিংসের কাছে বিক্রি করেছে রাজস্থান রয়্যালস। আইপিএল নিলামের পর সেই উথাপ্পাই একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামের ওই ভিডিওতে তিনি তামিল ভাষাতেই বলেছেন, হ্যালো চেন্নাই, কেমন আছো? গত কয়েক সপ্তাহ ধরে যেভাবে সিএসকে সমর্থকরা আমাকে স্বাগত জানিয়েছেন তাতে প্রথমেই সকলকে ধন্যবাদ জানাই। তামিল ছবির ডায়ালগ উদ্ধৃত করে তিনি আরও বলেন, দেরিতে এলেও আমি আপনাদের কাছে নতুন। অনেকদিন ধরেই আপনাদের এই বার্তা দিতে চাইছি। যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি আবারও ধন্যবাদ জানাই।

এরপরেই উথাপ্পা বলেন, সিএসকে-তে এসে অনেকদিনের স্বপ্নপূরণ হলো। মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আরও একবার খেলা, তাঁর অবসরের আগে তাঁর নেতৃত্বে চ্যাম্পিয়ন হওয়ার ইচ্ছা অনেক দিন ধরেই ছিল। ফলে সিএসকে দলে সুযোগ পাওয়া আমার সেই ইচ্ছা পূরণ করল, এটা তাই আমার কাছে আশীর্বাদের মতো। অম্বাতু রায়ুডু, সুরেশ রায়নার সঙ্গে অনূর্ধ্ব ১৭-র সময় থেকে খেলছি। তাই সিএসকে-র অংশ হতে পেরে সত্যিই খুব ভালো লাগছে। সুযোগ পেলে যাতে নিজেকে আরও একবার প্রমাণ করতে পারি সেই লক্ষ্যে কঠোর পরিশ্রম করছি। চেন্নাই পৌঁছে সকলকে আনন্দ দিতে চাই।

ধোনির অবসরের আগে আইপিএল চ্যাম্পিয়নের স্বাদ পাওয়ার যে ইচ্ছার কথা উথাপ্পা জানিয়েছেন, তাতেই মাহির আইপিএল ভবিষ্যৎ নিয়ে জল্পনা জোরালো হয়েছে।

English summary
Speculations On As Mahendra Singh Dhoni May Retire After IPL. Robin Uthappa wants to be Champion before Mahi retires.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X