• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রোহিতের অভিনব জুতোয় বিশেষ বার্তা, হায়দরাবাদ-বধের পর মুম্বই ড্রেসিংরুমে পেপ টক জাহিরের

Google Oneindia Bengali News

দেড়শো রানের পুঁজি নিয়ে প্রথমার্ধে ভালো বোলিং না করেও দুরন্ত কামব্যাক করেছে মুম্বই ইন্ডিয়ান্স। ৭.২ ওভারে ৬৭ রানে প্রথম উইকেট পড়ার পরেও পুরো ২০ ওভার খেলতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। এমনকী ১২ বলে ৮ রানের মধ্যে শেষ পাঁচটি উইকেট হারিয়েছে ডেভিড ওয়ার্নারের দল। ২২ বলে ৩৫ রান করে ম্যাচের সেরা হয়েছেন কায়রন পোলার্ড। ট্রেন্ট বোল্ট ও রাহুল চাহার তিনটি করে উইকেট নিয়েছেন। জশপ্রীত বুমরাহ ৪ ওভারে মাত্র ১৪ রান খরচ করে একটি উইকেট পেয়েছেন। সবমিলিয়ে খুশির হাওয়া মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে।

রোহিতের অভিনব জুতোয় বিশেষ বার্তা

অধিনায়ক রোহিত শর্মা এই ম্যাচে ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৩২ রান করেন। তারই মধ্যে তিনি টি ২০-তে অধিনায়ক হিসেবে ৪ হাজার পূর্ণ করেন। আইপিএলে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ডটিও রোহিতেরই দখলে। মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা এদিনের ম্যাচে নেমেছিলেন অভিনব ডিজাইনের এক জুতো পরে।

ম্যাচের আগে সে কথা তিনি জানিয়েছিলেন। ম্যাচ জেতার পরদিন সকালে সেই ছবি পোস্ট করে টুইট করেছেন আইপিএলের সফলতম অধিনায়ক। সমুদ্র, সামুদ্রিক প্রাণী ও প্রবালপ্রাচীর রক্ষার বিষয়ে সকলকে সচেতন করতেই রোহিতের এই অভিনব বার্তা। তিনি লিখেছেন, সমুদ্রের প্রাণই হলো প্রবালপ্রাচীর, তা ভালো থাকলেই আমি সবচেয়ে খুশি হই। সমুদ্রের প্রতি আমার ভালোবাসা ভাষায় প্রকাশ করা যাবে না। সমুদ্রকে রক্ষা করতে সাধ্যমতো প্রয়াস চালাব আজীবন। আরব সাগরের তীরে বড় হয়ে ওঠা রোহিত আরও লিখেছেন, ছোটবেলায় সমুদ্রকে ভয় পেতাম। কিন্তু সমুদ্র সম্পর্কে পরে যত জেনেছি, বুঝেছি আমাদের বেঁচে থাকার পিছনে সমুদ্রের কতটা বড় অবদান ততই সমুদ্রের প্রতি আমার ভালোবাসা বেড়েছে। সে কারণেই সমুদ্র, সামুদ্রিক প্রাণী ও প্রবালপ্রাচীর রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। তাঁর জুতোতেও এদিন সমুদ্র ও প্রবালপ্রাচীরের ছবি লক্ষ্য করা গিয়েছে।

তিনটি ম্যাচের মধ্যে দুটিতে জিতে খুশি মুম্বই ইন্ডিয়ান্সের ডিরেক্টর অব ক্রিকেট অপারেশনস জাহির খান। ম্যাচের পর ড্রেসিংরুমে তিনি ক্রিকেটারদের উদ্দেশে বলেন, এই পিচে জেতা সম্ভব সেই বিশ্বাস থাকলেও কাজটা সহজ ছিল না। রোহিত ও ডি কক ব্যাটিংয়ে শুরুটা ভালো করার পর পোলার্ডও ভালো খেলেছেন।শুরুর দিকে আমাদের বোলিংটা আশানুরূপ না হলেও পরে যেভাবে দল কামব্যাক করেছে তা প্রশংসনীয়। আমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছে। প্রতিপক্ষ নিয়ে বাড়তি না ভেবে কামব্যাকের এই মানসিকতা নিয়েই এগিয়ে যেতে হবে। ট্রেন্ট বোল্টের ইয়র্কারের দক্ষতা, জশপ্রীত বুমরাহ ও রাহুল চাহারদেরও প্রশংসা করেছেন জাহির।

English summary
Mumbai Indians Beat Sunrisers Hyderabad After Making A Brilliant Comeback. Zaheer Khan Says Team Playing As A Champion. During This Match Rohit Sharma Leaves Special Message To Protect Reefs And Ocean.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X