• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2021 : কেকেআরের বিরুদ্ধে কামান দাগলেন কুলদীপ যাদব, প্রথম একাদশে কেন নেই জানতেনই না

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে চলতি বছরের আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর মুখে নিজের দল কলকাতা নাইট রইডার্সের বিরুদ্ধে রীতিমতো বোমা ফাটালেন কুলদীপ যাদব। টুর্নামেন্টের প্রথম পর্বের একটি ম্যাচেও কেকেআরের প্রথম একাদশে সুযোগ না পাওয়া বাঁ-হাতি চায়নাম্যান যে তাঁর প্র্রতি দলের ব্যবহার ও অবহেলায় হতাশ হয়েছেন, তা জানাতে ভোলেননি। টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার আকাশ চোপড়ার সঙ্গে ইউ টিউবে এক কথোপকথনে মনের ভিতরের কথা জানিয়েছেন কুলদীপ।

হতাশ কুলদীপ

হতাশ কুলদীপ

আইপিএল ২০২১-র প্রথম পর্বে কেকেআরের জার্সিতে একটি ম্যাচেও মাঠে নামতে দেখা যায়নি কুলদীপ যাদবকে। এই ঘটনা যে তাঁকে হতাশ করেছিল, তা জানাতে ভোলেননি বাঁ-হাতি চায়নাম্যান। জানিয়েছেন, প্রতি ম্যাচে কেন তাঁকে মাঠের বাইরে বসে থাকতে হচ্ছে, তা তিনি জানতেই পারেননি। দল তাঁর সঙ্গে এ ব্যাপারে কখনওই কোনও কথা বলেনি বলেও দাবি করেছেন কুলদীপ। ভারতীয় স্পিনারের কথায়, তাঁর প্রতি কেকেআর ম্যানেজমেন্টের অবহেলা তাঁকে ব্যথা দিয়েছে। একই সঙ্গে কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামের বিরুদ্ধেও পরোক্ষে বোমা ফাটিয়েছেন কুলদীপ। তাঁর কথায়, কোচ পুরনো হলে তাঁর সঙ্গে সেভাবে মেশা যায়। কিন্তু নতুন কোচ নিজের পরিকল্পনা ক্রিকেটারদের থেকে লুকিয়ে রাখলে এ ব্যাপারে ধোঁয়াশা তৈরি হল বলে বক্তব্য ভারতীয় স্পিনারের।

অপমানিত কুলদীপ

অপমানিত কুলদীপ

ভারতীয় দলের হয়ে অনেকটা সময় ধরে চুটিয়ে ক্রিকেট খেলা কুলদীপ যাদব নিজের আইপিএল দল কেকেআরের আচরণে অপমানিত। যোগ্য হওয়া সত্ত্বেও দলের প্রথম একাদশে সুযোগ পাওয়া থেকে বঞ্চিত হওয়া বাঁ-হাতি চায়নাম্যান বুঝতেই পারছেন যে তাঁর সঙ্গে কেন এমন আচরণ করছে কেকেআর। কুলদীপের মনে হয়েছে যে তাঁর প্রতি ম্যাকালামদের কোনও ভরসা নেই। তাঁর দক্ষতাকেও ছোট করা হয়েছে বলে মনে করেন কেকেআরের বাঁ-হাতি স্পিনার।

ভারতীয় অধিনায়ক হলে কাজ সহজ হয়ে যায়

ভারতীয় অধিনায়ক হলে কাজ সহজ হয়ে যায়

চলতি মরসুমের আইপিএলেও কলকাতা নাইট রাইডার্সকে নেতৃত্ব দিচ্ছেন ইংল্যান্ডের ইয়ন মর্গ্যান। তাঁর সঙ্গেও নিজের দূরত্বের কথা স্বীকার করে নিয়েছেন কুলদীপ যাদব। তাঁর কথায়, হেড কোচের মতো কেকেআরের অধিনায়কও নিজের পরিকল্পনা নিয়ে নিশ্চুপ থাকেন। মর্গ্যান কী সিদ্ধান্ত কেন নিচ্ছেন তা বোঝা তাঁর পক্ষে কঠিন বলে জানিয়েছেন কুলদীপ। তাঁর মাঝে মাঝে মনে হয় যে ইংল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক তাঁকে পছন্দই করেন না। এই জায়গায় ভারতীয় অধিনায়কেরা অনেক স্বচ্ছ এবং স্পষ্ট বলেও দাবি কুলদীপের।

কুলদীপের কেরিয়ার

কুলদীপের কেরিয়ার

দেশের হয়ে সাতটি টেস্ট, ৬৫টি ওয়ান ডে ও ২৩টি টি২০ ম্যাচ খেলে তিন ফর্ম্যাটে যথাক্রমে ২৬, ১০৭ ও ৪১ উইকেট নিয়েছেন। টেস্টের এক ইনিংসে পাঁচ ও তার বেশি উইকেট দুই বার নিয়েছেন কুলদীপ। একমাত্র ভারতীয় হিসেবে দুটি আন্তর্জাতিক হ্যাটট্রিকের মালিক এই স্পিনার আইপিএলে এখনও পর্যন্ত ৪৫টি ম্যাচ খেলে ৪০টি উইকেট নিয়েছেন।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
IPL 2021 : Kuldeep Yadav was shocked when KKR left him out without communication
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X