• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের আগে নাইট শিবিরে সুনীল নারিনকে নিয়ে ধন্দ

আইপিএলে নাইটদের অসংখ্য ম্যাচে জিতিয়েছেন। রহস্যময় স্পিন দিয়ে করেছেন বাজিমাত, কখনও আবার ব্যাট হাতে ঝড় তুলে। সুনীল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে গত আইপিএলে ফের প্রশ্নও উঠেছিল। সেই নারিনের এক সিদ্ধান্তই কলকাতা নাইট রাইডার্স শিবিরে ধন্দ তৈরি করতে পারে।

জাতীয় দলের বাইরে

জাতীয় দলের বাইরে

২০১৯ সালের অগাস্ট মাসে ভারতের বিরুদ্ধে শেষবার জাতীয় দলের হয়ে খেলেছেন মিস্ট্রি স্পিনার সুনীল নারিন। তারপর থেকে দীর্ঘদিন ওয়েস্ট ইন্ডিজ দলের বাইরে। টি ২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে যখন শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ সেই দলেও নেই নারিন। ক্যারিবিয়ান বোর্ড সূত্রে খবর, সুনীল নারিন বোর্ডকর্তাদের জানিয়ছেন এখনও তিনি দেশের হয়ে খেলার জন্য প্রস্তুত নন।

ছন্দে নেই, সঙ্গে চোট

ছন্দে নেই, সঙ্গে চোট

একেবারেই ছন্দে নেন বহু যুদ্ধে নাইটদের নায়ক। গত মাসে আবু ধাবিতে টি ২০ টুর্নামেন্টে গ্ল্যাডিয়েটরস দলে ছিলেন। ৫ ম্যাচ খেলে মোট ৪ উইকেট পেয়েছেন। তবে ইকনমি একেবারেই নারিনসুলভ নয়। ২ ওভারে কখনও দিয়েছেন ৩০, কখনও ২২, কখনও ২৪। ব্যাট হাতে তিনবার আউট হয়েছেন শূন্য রানে। মোট রান করেছেন ৫। এরপর চলতি মাসের গোড়ায় ৫০ ওভারের ফরম্যাটে সুপার ফিফটি কাপে ত্রিনিদাদ অ্যাবন্ড টোব্যাগোর হয়ে চারটি ম্যাচ খেলেন। প্রথম তিন ম্যাচে কোনও উইকেট পাননি। শেষ ম্যাচে ৩৬ রানে ৩ উইকেট নেন। মোট রান ১৯। থাইয়ে চোটের কারণে ফাইনালও খেলতে পারেননি। একদিকে ছন্দ হারানো, আরেক দিকে চোট ভোগাচ্ছে নারিনকে।

ত্রুটিমুক্ত করতে খাটছেন

ত্রুটিমুক্ত করতে খাটছেন

ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, সুনীল নারিনের ছন্দ হারানোর বড় কারণ হতে পারে তাঁর বোলিং অ্যাকশন নিয়ে চিন্তা। গত বছর আইপিএল চলাকালীন তাঁর বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠার পর তাঁকে সতর্কও করা হয়। ওয়েস্ট ইন্ডিজের এক নির্বাচক জানিয়েছেন, সুনীল তাঁর বোলিংকে ত্রুটিমুক্ত করার জন্য খাটছেন। এই মুহূর্তে তিনি জাতীয় দলের হয়ে খেলতে প্রস্তুত নন বলে জানানোয় শ্রীলঙ্কা সফরের টি ২০ দল বাছার সময় নারিনের নাম বিবেচনা করা হয়নি। যদিও এই দলে রাখা হয়েছে ক্রিস গেইলকে এবং অবশ্যই ভারতে চলতি বছর অনুষ্ঠেয় বিশ্বকাপের কথা ভেবে।

নাইট শিবিরে ধন্দ

নাইট শিবিরে ধন্দ

সুনীলের জাতীয় দলের হয়ে না খেলার সিদ্ধান্ত ধন্দ বাড়াচ্ছে নাইট শিবির। কারণ, অন্যতম ম্যাচ উইনার সুনীল নারিনের দিকে সাফল্যের জন্য তাকিয়ে থাকতে হয় কেকেআরকে। ব্যাট হাতে ঝড় তুলে ফারাক গড়ে দেন, আবার গুরুত্বপূর্ণ সময়ে ব্রেক থ্রু দিতেও সিদ্ধহস্ত। কিন্তু তাঁর ছন্দ হারানো, চোটের কারণে সুপার ফিফটির ফাইনাল খেলতে না পারা এবং ওয়েস্ট ইন্ডিজ দল থেকে সরে থাকা, সবমিলিয়ে আইপিএলের আগে নাইট শিবিরের পক্ষে এটি মোটেই স্বস্তির খবর নয়।

English summary
IPL 2021 To Start In April. KKR May Face Trouble Due To Sunil Narine's Fitness Issues.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X