• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেটাররা করোনা আক্রান্ত হতেই সতর্ক কেকেআর, আইপিএল কালে আরও কড়া শিবির

দুই ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হতেই নড়েচড়ে বসল কলকাতা নাইট রাইডার্স। যতদিন আইপিএল চলবে, ততদিন দলের ক্রিকেটার, কোচ এবং সাপোর্ট স্টাফদের ওপর আরও কড়া বিধি আরোপ করা হবে বলে জানানো হয়েছে। সেই নিয়মগুলি দেখে নেওয়া যাক, যার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকুলাম ও ফাস্ট বোলার প্যাট কামিন্স।

কড়া কোয়ারেন্টাইন বিধি

কড়া কোয়ারেন্টাইন বিধি

কেকেআরের করোনা আক্রান্ত দুই ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বাকিদের কোভিড ১৯ টেস্ট নেগেটিভ এলেও প্রত্যেককে পাঁচ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানানো হয়েছে। দলের প্রতি ক্রিকেটার, কোচ এবং সাপোর্ট স্টাফদের রোজ কোভিড ১৯ টেস্ট করা হবে বলেও জানানো হয়েছে। পাঁচ দিন পর দলের সব ক্রিকেটার সুস্থ এবং করোনামুক্ত হলে তবেই তারা আইপিএল খেলতে নামবে বলে নাইট শিবিরের তরফে জানানো হয়েছে।

ক্রিকেটারদের প্রশংসা

ক্রিকেটারদের প্রশংসা

সুষ্টুভাবে আইপিএল পরিচালনার জন্য স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিওর প্রকাশ করেছিল বিসিসিআই। সে অনুযায়ী চলে এবং জৈব সুরক্ষা বলয়ে থেকেও করোনায় আক্রান্ত হয়েছেন কেকেআরের দুই ক্রিকেটার। সেই স্থানে কেকেআরের তরফে জারি করা কড়া বিধির প্রশংসা করেছেন নাইট শিবিরের কোচ ব্রেন্ডন ম্যাকুলাম ও ফাস্ট বোলার প্যাট কামিন্স।

করোনা আক্রান্ত বরুণ ও সন্দীপ

করোনা আক্রান্ত বরুণ ও সন্দীপ

কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী এবং ফাস্ট বোলার সন্দীপ ওয়ারিওরের কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছে। তাঁদের আইসোলেশনে রাখা হয়েছে। স্থগিত করা হয়েছে কেকেআরের আজকের ম্যাচ। দলের বাকি সদস্যের কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এলেও আরও একবার করে প্রত্যেকেরই করোনা টেস্ট করা হয়েছে। প্যাট কামিন্স সহ কেকেআরের একাধিক ক্রিকেটারের গা ম্যাজম্যাজে ভাব রয়েছে বলে অন্দরের খবর।

ইফকোতে প্রচুর ট্রেনি ফায়াকম্যান নিয়োগের বিজ্ঞপ্তি, কারা আবেদন করতে পারবেন

আইপিএল নিয়ে বিতর্ক

আইপিএল নিয়ে বিতর্ক

বাড়তে থাকা করোনা ভাইরাসের আতঙ্কে আইপিএল না খেলে দেশে ফিরে গিয়েছেন অস্ট্রেলিয়ার তিন জন ক্রিকেটার। টুর্নামেন্ট না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ভারত তথা দিল্লি ক্যাপিটালসের স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। দেশের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ার মতো পরিস্থিতিতে আইপিএলের মতো জমকালো ইভেন্ট আয়োজন নিয়ে তখনও প্রশ্ন তোলা হয়েছিল। টুর্নামেন্ট চলাকালীন কেকেআর শিবিরে ফের করোনা থাবা বসানোয়, সেই প্রশ্নই আরও একবার প্রাসঙ্গিক হয়েছে। বিভিন্ন মহল থেকে আইপিএল বন্ধেরও দাবি তোলা হয়েছে।

Covid 19 Update : উত্তর ২৪ পরগনা: গত ২৪ ঘন্টায়য ৩৯৪২ জন করোনায় আক্রান্ত, মৃত্যু হয়েছে ২৬ জনের

English summary
IPL 2021 : KKR cricketers in hard quarantine after positive Covid-19 cases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X