India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2021 : দর্শকদের সামনে কেকেআরের জার্সিতে খেলতে মুখিয়ে মর্গ্যান, উচ্ছ্বসিত কোচ ম্যাকালাম

Google Oneindia Bengali News

দীর্ঘ দুই বছর পর ফের মাঠে বসে আইপিএল দেখতে পারবেন ক্রিকেট প্রেমীরা। বুধবার বিসিসিআইয়ের তরফে এ সংক্রান্ত ঘোষণার পরেই ক্রিকেট মহলে খুশির জোয়ার বয়ে গিয়েছে। আইপিএলের মতো হাই-ভোল্টেজ টুর্নামেন্ট দর্শকদের সামনে খেলার মজাই যে অন্যরকম, তা স্বীকার করে নিচ্ছেন ক্রিকেটাররা। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দর্শকপূর্ণ মাঠে নেমে আইপিএল খেলার জন্য মুখিয়ে রয়েছেন। বিসিসিআইয়ের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম। ঠিক কী বলেছেন তাঁরা।

মাঠে বসে আইপিএল দর্শন

মাঠে বসে আইপিএল দর্শন

২০১৯ সালের আইপিএল অনুষ্ঠিত হয়েছিল ভারতে। সে বছরই শেষবার মাঠে বসে টুর্নামেন্ট প্রত্যক্ষ করতে পেরেছিলেন ক্রিকেট প্রেমীরা। করোনা ভাইরাসের অতিরিক্ত প্রভাবে ২০২০ সালের আইপিএল ভারত থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল টু্র্নামেন্ট। চলতি বছরের এপ্রিলে ভারতে শুরু হয়েছিল আইপিএল। দর্শকশূন্য স্টেডিয়ামেই চলছিল ম্যাচগুলি। ইতিমধ্যে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে গেলে মাঝপথেই টুর্নামেন্ট স্থগিত করে দিতে বাধ্য হয়েছিল বিসিসিআই। সংযুক্ত আরব আমিরশাহীতে এই টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব শুরু হতে চলেছে। করোনা ভাইরাসের প্রভাব কমে যাওয়ায় মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই। আপাতত সীমিত সংখ্যক দর্শক কোভিড ১৯ বিধি মেনে স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন বলে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে। এক্ষেত্রে আমিরশাহী সরকারের নিয়মই মেনে চলা হবে বলে খবর।

কী বললেন মর্গ্যান

কী বললেন মর্গ্যান

আরও একবার মাঠভর্তি দর্শকের সামনে কেকেআরের জার্সিতে আইপিএল খেলার জন্য মুখিয়ে রয়েছেন ইয়ন মর্গ্যান। নাইট অধিনায়কের কথায়, কলকাতার ইডেন গার্ডেন্সের দর্শকদের সিংহ গর্জনের অভাব তিনি অনুভব করেন। আইপিএলের মতো হাই-ভোল্টেজ টুর্নামেন্টে মাঠ নেমে ক্রিকেট প্রেমীদের আবেগ ও উন্মাদনা গায়ে মাখাটাও প্রয়োজন বলে মনে করেন মর্গ্যান। ইডেনের মতো গর্জন না পেলেও আমিরশাহীর দর্শকরাও তাঁদের হয়ে গলা ফাটাবেন বলেও বিশ্বাস করেন কেকেআরের অধিনায়ক।

কী বললেন ম্যাকালাম

কী বললেন ম্যাকালাম

সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল চলাকালীন মাঠে দর্শক প্রবেশ করবে শুনে উচ্ছ্বসিত হয়েছেন কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম। জানিয়েছেন যে তাঁরা দীর্ঘদিন ধরেই এই মুহুর্তের জন্য প্রতীক্ষা করছিলেন। কেকেআরের ফ্যানরা বিপুল সংখ্যায় আমিরশাহীতেও মাঠ ভরাবেন বলে আশা ম্যাকালামের। তাঁর বক্তব্য, চলতি বছরের আইপিএলে নাইট রাইডার্স যেখানে অবস্থান করছে এবং যেখানে পৌঁছতে চাইছে, এর জন্য মনের জোর প্রয়োজন। মাঠে দর্শকদের কানে পৌঁছলে ক্রিকেটাররা চার্জড আপ হয়ে আরও ভাল খেলার জন্য অনুপ্রাণিত হবেন বলেও মনে করেন ম্যাকালাম। আইপিএল ২০২১-র শেষ পর্বে কেকেআরের ক্রিকেটাররা নিজেদের সর্বস্ব উজাড় করে দেবেন বলে প্রতিশ্রুতিও দিয়েছেন দলের হেড কোচ।

কেকেআরের সামনে কঠিন চ্যালেঞ্জ

কেকেআরের সামনে কঠিন চ্যালেঞ্জ

ভারতে হওয়া আইপিএলের প্রথম পর্বে ক্রিকেট প্রেমীদের হতাশ করেছে কলকাতা নাইট রাইডার্স। সাতটি ম্যাচের মাত্র দুটি জিততে সক্ষম হয়েছে ইয়ন মর্গ্যানের দল। আট দলের আইপিএল তালিকার সপ্তম স্থানে অবস্থান করছে কেকেআর। প্লে-অফে পৌঁছতে লিগ পর্বে নিজেদের অবশিষ্ট সাত ম্যাচের মধ্যে অন্তত পাঁচটি জিততেই হবে ব্রেন্ডন ম্যাকালামের দলকে। আগামী ২০ সেপ্টেম্বর আইপিএল ২০২১-র দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। আবু ধাবিতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মোকাবিলায় নামছে শাহরুখ খানের দল। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই আশা করা হচ্ছে।

English summary
IPL 2021 : KKR captain Eoin Morgan and coach Brendon McCullum are welcome the fans entry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X