• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের সবচেয়ে বড় ব্রেক আপ! পছন্দের কোন তারকা ক্রিকেটারকে ছেড়ে দিলেন প্রীতি জিন্টা

  • |

আইপিএলের সবেচেয়ে বড় ব্রেক আপ! পছন্দের তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে ছেড়ে দিলেন প্রীতি জিন্টা। বিশ্বাস না হলেও, ঠিক এটাই ঘটেছে। সামনেই আইপিএল ১৪ এর মিনি নিলাম রয়েছে। আর তার আগে পছন্দের ম্যাক্সওয়েলকে ছেড়ে দিল কিংস ইলেভেন পাঞ্জাব।

ম্যাক্সওয়েলকে ছেড়ে দিল পাঞ্জাব

ম্যাক্সওয়েলকে ছেড়ে দিল পাঞ্জাব

অজিভূমে সীমিত ওভারে ভালো ক্রিকেট খেললেও আইপিএল এলে যেন ছন্দ হারান ম্যাক্সওয়েল। মরুশহরে আইপিএল ২০২১-এর ক্ষেত্রেও ঠিক এমনটাই দেখা গিয়েছিল। শেষ পর্যন্ত তাই ম্যাক্সওয়েলের উপর আস্থা রাখতে পারল না ফ্র্যাঞ্চাইজি। আন্তর্জাতিক ক্রিকেট বা অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগে ম্যাক্সওয়েলের ফর্মকে বিশেষ পাত্তা দিল না পাঞ্জাব। শেষ পর্যন্ত আইপিএল ২০২১-র মিনি নিলামের আগে তাঁকে ছেড়ে দিল দল।

কারা বাদ পড়লেন

কারা বাদ পড়লেন

ম্যাক্সওয়েলের মতো তারকা বিদেশির পাশাপাশি শেল্ডন কোটরেল ও জিমি নিশামের মতো আন্তর্জাতিক তারকাদের ছেড়ে দিল পাঞ্জাব। সেই সঙ্গে ভারতীয় ক্রিকেটার করুণ নায়ারও বাদ পড়েছেন। মোট ১৬ জন ক্রিকেটারকে ধরে রেখেছে পঞ্জাব। ৯ জন ক্রিকেটারকে ছেড়ে দেওয়া হয়েছে।

একনজরে কাদের ধরে রাখা হয়েছে

একনজরে কাদের ধরে রাখা হয়েছে

লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগারওয়াল, নিকোলাস পুরান, মনদীপ সিং, সরফরাজ খান, দীপক হুডা, প্রবসিমরন সিং, মহম্মদ শামি, ক্রিস জর্ডন, দর্শন নালকান্ডে, রবি বিষ্ণোই, মুরুগান অশ্বিন, অর্শদীপ সিং, হরপ্রীত ব্রার ও ঈশান পোড়েল।

একনজরে কাদের ছেড়ে দেওয়া হয়েছে

একনজরে কাদের ছেড়ে দেওয়া হয়েছে

গ্লেন ম্যাক্সওয়েল, করুণ নায়ার, জিমি নিশাম, হার্দাস ভিলজোয়েন, জগদীশা সূচিত, মুজিব উর রহমান, শেল্ডন কোটরেল, কৃষ্ণাপ্পা গৌতম ও তাজিন্দর সিং।

আইপিএল ২০২১-এর নিলামের আগে কাদের ধরে রাখল আরসিবি, কাদেরই বা ছেড়ে দেওয়া হল

English summary
IPL 2021: Kings XI Punjab release Glenn Maxwell and retain Chris Gayle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X