• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: নাইট রাইডার্স বনাম হায়দরাবাদ ম্যাচের কিছু জরুরি তথ্যের দিকে নজর থাকুক আপনার

Google Oneindia Bengali News

অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার মাঠে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। দুই দলের কাছেই অত্যন্ত জরুরি এই ম্যাচ। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে জেনেনিন গুরুত্বপূর্ণ কিছু তথ্যে। এই ম্যাচ হারলেই শেষ হয় যাবে কেকেআর-এর প্লে-অফে পৌঁছনোর স্বপ্ন। একই কথা প্রযোজ্য হায়দরাবাদের ক্ষেত্রেও।

প্রথম ব্যাটিং-এ বারবার বিধ্বস্ত সানরাইজার্স হায়দরাবাদ:

প্রথম ব্যাটিং-এ বারবার বিধ্বস্ত সানরাইজার্স হায়দরাবাদ:

প্রথমে ব্যাটিং করে চলতি আইপিএল-এ একটি ম্যাচেও জিততে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। যেই ম্যাচেই প্রথমে ব্যাটিং করতে হয়েছে কেন উইলিয়ামসনের দলকে সেই ম্যাচেই ভরাডুবি হয়েছে ২০১৬ আইপিএল চ্যাম্পিয়নদের।

পুনের মাঠ যেন বধ্যভূমি:

পুনের মাঠ যেন বধ্যভূমি:

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে সাফল্য পাওয়া যেন ডুমুরের ফুলের দর্শন পাওয়ার মতো হয়ে গিয়েছে সানরাইজার্স হ্য়দরাবাদের কাছে। পাঁচটি আইপিএল ম্যাচের মধ্যে মাত্র একটিতে এই মাঠে জয় পেয়েছে এই ফ্রাঞ্চাইজিটি।

কলকাতার কাছে স্বপ্নের উদ্যান মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়াম:

কলকাতার কাছে স্বপ্নের উদ্যান মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়াম:

সানরাইজার্স হায়দরাবাদকে পুনের এই স্টেডিয়াম যতটাই খারাপ অভিজ্ঞতা দিয়েছে, ততটাই উজাড় করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে নাইটরা ৮টি ম্যাচ এই স্টেডিয়ামে খেলেছে তার মধ্যে জিতেছে সাতটিতে।

জরুরি তথ্য:

জরুরি তথ্য:

আইপিএল ২০২২-এ ব্যাট হাতে অত্যন্ত খারাপ পারফরম্যান্স এখনও পর্যন্ত করেছেন সুনীল নারিন। আটটি ইনিংসে তিনি করেছেন ৪৯ রান। আইপিএল-এর ইতিহাসে হায়দরাবাদের বোলিং-এর প্রধান স্তম্ভ ভুবনেশ্বর কুমারের ২১ বল খেলে ৫১ রান করেছে আন্দ্রে রাসেল। এর মধ্যে এক বারই তিনি আউট হয়েছেন ভুবির বিরুদ্ধে। আইপিএল-এ এই মরসুমে ৩০০-এর অধিক রান করা ব্যাটসম্যানদের মধ্যে সব থেকে ভাল গড় এইডেন মার্করামের। এইডেন মার্করাম চলতি আইপিএল-এ এখনও করেছেন ৩২৬ রান, তাঁর গড় ৬৫.২০ এবং স্ট্রাইক রেট ১৪৩। আইপিএল কেরিয়ারে এটি শততম ম্যাচ হতে চলেছে শ্রেয়স আইয়ারের।

চিন্তার কারণ উইলিয়ামসনের ফর্ম:

চিন্তার কারণ উইলিয়ামসনের ফর্ম:

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন, একবারেই নিজের চেনা ফর্মে নেই এই আইপিএল-এ। নিউজিল্যান্ড থেকে আসার সময়ে লকার রুমে মনে হয় তালা বন্ধ করে এসেছেন। ওপেন করতে নামা উইলিয়ামসন এই আইপিএল-এ ৯৬.১৪ স্ট্রাইক রেটে ১৯৯ রান করেছেন।

লিগ টেবলে অবস্থান:

লিগ টেবলে অবস্থান:

১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে কলকাতা নাইট রাইডার্স রয়েছে লিগ টেবলের আট নম্বরে। এক ম্যাচ কম খেলে অর্থাৎ ১১ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদ রয়েছেন সপ্তমস্থানে।

English summary
Information that you need to know before the match which is going to be played between Kolkata Knight Riders and Sunrisers Hyderabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X