• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল খেলতে এসে আটকে পড়া অস্ট্রেলীয়রা অবশেষে স্বস্তিতে

করোনার কারণে স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। বাকি বিদেশিরা দেশে ফিরলেও সবচেয়ে বেশি সমস্যায় পড়েন অস্ট্রেলীয়রা। ভারতে করোনা সংক্রমণ বাড়ার ফলে সবরকম বিমান চলাচল বন্ধ রেখেছিল অস্ট্রেলিয়ার সরকার, আন্তর্জাতিক সীমান্তও বন্ধ রাখা হয় সংক্রমণের সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে। এই পরিস্থিতিতে অজি ক্রিকেটার, কোচ, ধারাভাষ্যকাররা কিছুটা ভীত হয়েই পাড়ি দেন মালদ্বীপে। তবে নিজে করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের সঙ্গে মালদ্বীপে যেতে পারেননি চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি।

আইপিএল খেলতে এসে আটকে পড়া অস্ট্রেলীয়রা অবশেষে স্বস্তিতে

এরই মধ্যে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটার। ভারতে আটকে পড়া অস্ট্রেলীয়দের ফেরাতে সরকার কোনও ব্যবস্থা না করায় অজি প্রধানমন্ত্রীর সমালোচনা করেন তিনি। তবে তাতে লাভ হয়নি। ক্রিকেট অস্ট্রেলিয়া বা অস্ট্রেলীয় ক্রিকেটারদের সংগঠনও জানিয়ে দেয়, নিয়ম শিথিলের কোনও অনুরোধ করা হবে না সরকারের কাছে। আন্তর্জাতিক সীমান্ত খুললেই দেশে ফিরতে হবে সকলকে। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে আগামীকাল দেশে ফিরছেন অস্ট্রেলীয়রা।

আইপিএল খেলতে এসে আটকে পড়া অস্ট্রেলীয়রা অবশেষে স্বস্তিতে

করোনাজয়ী মাইক হাসি চেন্নাই থেকে দোহা হয়ে দেশে ফিরবেন। আজ ভোরেই তিনি দোহার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। মালদ্বীপে যাঁরা রয়েছেন তাঁদের দেশে ফেরাতে চার্টার্ড বিমানের বন্দোবস্ত করেছে বিসিসিআই। দেশে ফেরার অপেক্ষায় মালদ্বীপে রয়েছেন ৩৮ জন অস্ট্রেলীয়। প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথরা সিডনি পৌঁছে হোটেল কোয়ারান্টিনে থাকবেন।

আইপিএল খেলতে এসে আটকে পড়া অস্ট্রেলীয়রা অবশেষে স্বস্তিতে

চার্টার্ড বিমানটি পারথেও যাবে অস্ট্রেলীয়দের নিরাপদে পৌঁছে দিতে। ইতিমধ্যেই অস্ট্রেলীয় ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন পরামর্শ দিয়েছে, বর্তমান অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে অতিমারি পরিস্থিতিতে সবদিক ভেবেচিন্তেই বিদেশের কোনও টি ২০ লিগ খেলার ব্যাপারে সম্মতি দিতে।

English summary
Michael Hussey And Rest Of Australia Contingent Waiting In Maldives Set To Fly Home On Monday. Hussey To Leave India Via Commercial Flight Via Doha. The Group Waiting In Maldives Will Take A BCCI Charter Flight.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X