India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2021 : ভয়ে প্রতিবন্ধী হয়েছিল কেকেআর, হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামের স্বীকারোক্তি

Google Oneindia Bengali News

আর কয়েক দিনের মধ্যেই চলতি বছরের আইপিএলের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। এই অংশে কলকাতা নাইট রাইডার্সের উত্থান দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমীরা। কারণ টুর্নামেন্টের প্রথম পর্বে শাহরুখ খানের দল যে পারফরম্যান্স করেছিল, তাকে ব্যর্থতা ছাড়া আর কী-ই বা বলা যায়। এবার সেটা নিয়েই মুখ খুললেন কেকেরের হেড কোচ তথা প্রাক্তন ক্রিকেটার ব্রেন্ডন ম্যাকালাম। ঠিক কী বলেছেন তিনি, জেনে নিন।

কী বললেন ম্যাকালাম

কী বললেন ম্যাকালাম

ভারতে শুরু হওয়া চলতি বছরের আইপিএলের প্রথম পর্ব করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে গিয়েছিল। টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হতে চলেছে। তার আগে প্রথম পর্বের ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম। এই সময়ে দলের ক্রিকেটাররা যে নিজেদের ওজন অনুযায়ী পারফরম্যান্স করতে পারেনি, তা স্বীকার করে তিনি এর কারণ ব্যাখ্যা করেছেন। কোনও রাখঢাক না করেই ম্যাকালাম, দলের ক্রিকেটারদের মনে ব্যর্থতার ভয় বাসা বেঁধেছিল। কেকেআর কোচের কথায়, তাঁর দলের ক্রিকেটাররা কেমন এবং তাঁরা কেমন পারফরম্যান্স করতে পারেন, তা জানেন সবাই। সেই প্রত্যাশার চাপই দলের ক্রিকেটারদের মনে অন্য আতঙ্ক তৈরি করেছিল,যা দলকে প্রতিবন্ধী বানিয়েছিল বলে মনে করেন ম্যাকালাম।

সেরাটা বের করতে হবে

সেরাটা বের করতে হবে

আইপিএল ২০২১-র প্রথম পর্বের ব্যর্থতা ভুলে দ্বিতীয় পর্বে দলের ক্রিকেটাররা সেরাটা দেবে বলে আশা করেছেন কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম। তাঁর কথায়, এখনও তাঁর দলের জন্য প্লে-অফে পৌঁছনোর রাস্তা খোলা রয়েছে। কঠিন চ্যালেঞ্জ সামলে দল হিসেবে একে অপরের পাশে দাঁড়িয়ে লড়াই করাই তাঁর দলের মূল লক্ষ্য বলেও জানিয়েছেন কেকেআরের হেড কোচ। তাঁর আশা, প্রথম পর্বে তিনি দলের থেকে কী চেয়েছিলেন, তা ক্রিকেট প্রেমীরা নিশ্চয় বুঝেছেন। কেকেআরের সাফল্যের দীর্ঘমেয়াদী রূপরেখা তৈরি করাই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন হেড কোচ। কে কী বলল আর ভাবলো, তাতে আমল না দিয়ে কেকেআর চেষ্টা অব্যাহত থাকবে বলে বক্তব্য ম্যাকালামের।

কেকেআরের পারফরম্যান্স

কেকেআরের পারফরম্যান্স

ভারতে হওয়া আইপিএলের প্রথম পর্বে ক্রিকেট প্রেমীদের হতাশ করেছে কলকাতা নাইট রাইডার্স। সাতটি ম্যাচের মাত্র দুটি জিততে সক্ষম হয়েছে ইয়ন মর্গ্যানের দল। আট দলের আইপিএল তালিকার সপ্তম স্থানে অবস্থান করছে কেকেআর। প্লে-অফে পৌঁছতে লিগ পর্বে নিজেদের অবশিষ্ট সাত ম্যাচের মধ্যে অন্তত পাঁচটি জিততেই হবে ব্রেন্ডন ম্যাকালামের দলকে।

২০ সেপ্টেম্বর শুরু অভিযান

২০ সেপ্টেম্বর শুরু অভিযান

আগামী ২০ সেপ্টেম্বর আইপিএল ২০২১-র দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। আবু ধাবিতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মোকাবিলায় নামছে শাহরুখ খানের দল। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই আশা করা হচ্ছে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
IPL 2021 : Head coach Brendon McCullum admitted the failure of KKR in first phase
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X