• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাহার-বোল্ট ম্যাজিকে মুম্বইয়ের বিরুদ্ধে শাপমোচনে ব্যর্থ কেকেআর

জেতা ম্যাচ মাঠে ফেলে এলো কলকাতা নাইট রাইডার্স। রাহুল চাহারের বিধ্বংসী স্পেল লড়াইয়ে ফিরিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সকে। ডেথ ওভারে দুর্ধর্ষ বোলিং করে মুম্বই ইন্ডিয়ান্সকে অবিশ্বাস্য জয় এনে দিলেন ট্রেন্ট বোল্ট। জয়ের জন্য দরকার ছিল ১৫৩। প্রথম ১০ ওভারে নাইটদের স্কোর ছিল ১ উইকেটে ৮১। তারপরও নাইটদের ১০ রানে হারিয়ে ম্যাচ জিতলেন রোহিতরা। মুম্বইয়ের বিরুদ্ধে শাপমোচনে ব্যর্থ ইয়ন মর্গ্যানের দল।

মুম্বইয়ের বিরুদ্ধে শাপমোচন এড়াতে ব্যর্থ কেকেআর

(ছবি- বিসিসিআই/আইপিএল)

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১৫২ রান তুলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। সূর্যকুমার যাদব ৫৬ ও রোহিত শর্মা ৪৩ রান করেন। ১৫ রানে ৫ উইকেট নেন আন্দ্রে রাসেল। জবাবে খেলতে নেমে ওপেনিং জুটিতে ৭২ রান যোগ করেন শুভমান গিল ও নীতীশ রানা। ২৪ বলে ৩৩ রান করে রাহুল চাহারের বলে আউট হন গিল। এরপর রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গ্যানের উইকেট হারিয়ে নাইটদের চাপ বাড়ান রাহুল চাহার। ৪৭ বলে ৫৭ করা নীতীশ রানাকেও আউট করেন চাহার।

মুম্বইয়ের বিরুদ্ধে শাপমোচন এড়াতে ব্যর্থ কেকেআর

শেষ ওভারে দরকার ছিল ১৫ রান। যদিও শেষ ওভারে দুই উইকেট তুলে নিয়ে নাইটদের লক্ষ্যভেদ করতে দিলেন না বোল্ট।নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪২-এর বেশি নাইটরা এগোতে পারল না দ্বিতীয়ার্ধে মুম্বইয়ের বোলাররা দুরন্ত ছন্দে বোলিং করায়। ২৭ রানে চার উইকেট নিয়ে ম্যাচের সেরা হলেন রাহুল চাহার। রাহুল ত্রিপাঠির উইকেটটাই এদিনের সেরা বলে মনে করছেন চাহার। সমসংখ্যক ওভারে ২৭ রানে দুই উইকেট নিলেন ট্রেন্ট বোল্ট। শেষ ওভারের তৃতীয় ও চতুর্থ বলে তিনি তুলে নিলেন রাসেল ও প্যাট কামিন্সের উইকেট। ১৫ ওভারে যখন নীতীশ রানা আউট হন তখন নাইটদের জিততে দরকার ছিল পাঁচ ওভারে ৩১ রান। সেটাও তুলতে পারল না কেকেআর।

মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা খুশি দলের কামব্যাক দেখে। তবে বেছে নিতে পারছেন না টার্নিং পয়েন্ট। তার মতে অনেকগুলি মুহূর্তই রয়েছে। বিপজ্জনক রাসেলের দুটি ক্যাচ ফেলার পরও ম্যাচ জিতে রোহিত কৃতিত্ব দিলেন বোলারদের। চাহার, বোল্টের পাশাপাশি ক্রুণাল পাণ্ডিয়ার কথাও উল্লেখ করলেন রোহিত। চার ওভারে ১৩ রানের বিনিময়ে একটি উইকেট পান ক্রুণাল। ত্রিপাঠি ৫, মর্গ্যান ৭, শাকিব ৯, রাসেল ৯, কামিন্স ০ রান করেন। দীনেশ কার্তিক অপরাজিত থাকেন ৮ রানে। তবে দলকে জেতাতে পারেননি। শেষ ১১টি সাক্ষাতে মুম্বইয়ের কাছে এটি দশম হার কেকেআরের।

English summary
Kolkata Knight Riders Vs Mumbai Indians In Chennai. Defending Champion Mumbai Indians Beat Kolkata Knight Riders By 10 Runs In Chennai.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X