• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
LIVE

IPL Highlights: রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়ে আইপিএলে টানা দ্বিতীয় জয় চেন্নাই সুপার কিংসের

আইপিএলে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে নামছে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস। নিজেদের আগের ম্যাচ দুই দলই জিতেছে। চেন্নাই সুপার কিংস জার্সিতে ২০০তম ম্যাচে জয় পাওয়া ধোনি আবার রাজস্থানের বিরুদ্ধে সিএসকে-কে ২০০তম ম্যাচে নেতৃত্ব দেবেন। গত বছর আইপিএলের শেষ দুটি দল ছিল চেন্নাই ও রাজস্থান। এবার যেভাবে দুই দলই শুরু করেছে তাতে তেমন কিছু হওয়ার আশঙ্কা নেই। আইপিএলে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস মুখোমুখি হয়েছে ২৩ বার। ১৪টি ম্যাচ সিএসকে জিতেছে, রাজস্থান রয়্যালস জিতেছে ৯টি ম্যাচ। নির্বাসন কাটিয়ে ফেরার পর ২০১৮ সালে পারস্পরিক সাক্ষাতে চেন্নাই ও রাজস্থান একটি করে ম্যাচ জিতেছিল। ২০১৯ সালে দুটি ম্যাচই জেতে চেন্নাই। গত বছরের আইপিএলে আবার পারস্পরিক সাক্ষাতে দুটি ম্যাচেই জিতেছিল রাজস্থান রয়্যালস। প্রথমটি ১৬ রানে, দ্বিতীয়টি ৭ উইকেটে। ফলে এবার ধোনির দলের কাছে আজ বদলার ম্যাচ।

জয়ের ধারাবাহিকতা বজায়ের লক্ষ্যে মুখোমুখি চেন্নাই-রাজস্থান

Newest First Oldest First
11:16 PM, 19 Apr
রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারাল চেন্নাই সুপার কিংস
10:50 PM, 19 Apr
৯৫ রানেই সপ্তম উইকেট হারাল রাজস্থান রয়্যালস। মঈন আলি একই ওভারে পরাগের পর ফেরালেন ক্রিস মরিসকে। এই ক্যাচটিও জমা পড়ল জাদেজার হাতে।
10:47 PM, 19 Apr
৯৫ রানের মাথায় ষষ্ঠ উইকেট হারাল রাজস্থান রয়্যালস। মঈন আলির শিকার রিয়ান পরাগ। ক্যাচ ধরলেন জাদেজা।
10:44 PM, 19 Apr
৯২ রানের মাথায় রাজস্থানের পঞ্চম উইকেটের পতন। মঈন আলির শিকার ডেভিড মিলার। পাঁচ রানের মধ্যে তিন উইকেট।
10:39 PM, 19 Apr
একই ওভারে বাটলারের পর শিবম দুবেকে ফেরালেন রবীন্দ্র জাদেজা। দুবে করলেন ১৭। রাজস্থান রয়্যালস ১২ ওভারে ৪ উইকেটে ৯০
10:35 PM, 19 Apr
রবীন্দ্র জাদেজার বলে বোল্ড জস বাটলার। ৩৫ বলে ৪৯ রান করলেন। রাজস্থান রয়্যালস ১১.১ ওভারে ৩ উইকেটে ৮৭।
10:06 PM, 19 Apr
রাজস্থান রয়্যালসের দ্বিতীয় উইকেটটিও তুলে নিলেন স্যাম কারান। ৫ বলে ১ রান করে আউট অধিনায়ক সঞ্জু স্যামসন। রাজস্থান ৫.৫ ওভারে ২ উইকেটে ৪৫।
9:55 PM, 19 Apr
রাজস্থান রয়্যালসের প্রথম উইকেটের পতন। ১১ বলে ১৪ রান করে স্যাম কারানের শিকার মনন ভোরা। দুরন্ত ক্যাচ ধরলেন রবীন্দ্র জাদেজা। ৩.৫ ওভারে রাজস্থান ১ উইকেটে ৩০। ক্রিজে আছেন বাটলার।
9:43 PM, 19 Apr
ঝোড়ো গতিতে রান তাড়া রাজস্থান রয়্যালসের। দীপক চাহারের প্রথম ওভারে মনন ভোরা ও জস বাটলার তুললেন ১১ রান।
9:37 PM, 19 Apr
রাজস্থান রয়্যালসের টার্গেট ১৮৯ রান।
9:25 PM, 19 Apr
২০ ওভারে ৯ উইকেটে ১৮৮ রান তুলল চেন্নাই সুপার কিংস। ৮ বলে ২০ রান করে অপরাজিত থাকেন ডোয়েইন ব্র্যাভো। তিন উইকেট নেন চেতন সাকারিয়া।
8:45 PM, 19 Apr
সুরেশ রায়নাকেও ফেরালেন সাকারিয়া। ১৫ বলে ১৮ রান করে আউট রায়না। চেন্নাই সুপার কিংসের পঞ্চম উইকেট পড়ল ১২৫ রানে। ব্যাট করতে নামলেন ধোনি।
8:40 PM, 19 Apr
১৭ বলে ২৭ রান করে চেতন সাকারিয়ার শিকার অম্বাতি রায়ুডু। চেন্নাই সুপার কিংসের চতুর্থ উইকেটের পতন
8:37 PM, 19 Apr
১৩ ওভারের শেষে চেন্নাই সুপার কিংস ৩ উইকেটে ১২০। ক্রিজে রায়না ও রায়ুডু।
8:00 PM, 19 Apr
পাওয়ারপ্লে-তে ৬ ওভারে চেন্নাই সুপার কিংসের স্কোর ২ উইকেটে ৪৬
7:57 PM, 19 Apr
চেন্নাই সুপার কিংসের দ্বিতীয় উইকেটের পতন। ১৭ বলে ৩৩ করে ক্রিস মরিসের বলে রিয়ান পরাগের হাতে ক্যাচ দিয়ে ফিরলেন ফাফ দু প্লেসি।
7:48 PM, 19 Apr
ফের ব্যর্থ ঋতুরাজ গায়কোয়াড়। মুস্তাফিজুর রহমানের বলে আউট ১০ রান করে। ৩.৫ ওভারে ২৫ রানের মাথায় প্রথম উইকেট হারাল চেন্নাই সুপার কিংস।
7:08 PM, 19 Apr
রাজস্থান রয়্যালসের প্রথম একাদশ: জস বাটলার, মনন ভোরা, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), শিবম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।
7:07 PM, 19 Apr
চেন্নাই সুপার কিংস: ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ দু প্লেসি, মঈন আলি, সুরেশ রায়না, অম্বাতি রায়ুডু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), স্যাম কারান, রবীন্দ্র জাদেজা, ডোয়েইন ব্র্যাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার।
7:04 PM, 19 Apr
দুই দলের প্রথম একাদশই অপরিবর্তিত
7:00 PM, 19 Apr
টস জিতে ফিল্ডিং নিল রাজস্থান রয়্যালস
6:58 PM, 19 Apr
টস একটু পরেই
5:02 PM, 19 Apr
চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে আজ মহেন্দ্র সিং ধোনির ২০০তম ম্যাচ।
4:59 PM, 19 Apr
সিএসকে ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় এবারের আইপিএলে ব্যর্থ হলেও তাঁর পাশে থেকে খেলানোর বার্তা দিয়েছিলেন কোচ স্টিফেন ফ্লেমিং। দুটি ম্যাচেই পাঁচ রান করে আউট হয়েছিলেন তিনি। তবে যদি তাঁকে রাজস্থান রয়্যালস ম্যাচে খেলানো না হয় তাহলে প্রথম একাদশে আসতে পারেন অভিজ্ঞ রবিন উথাপ্পা। কোয়ারান্টিন পর্ব কাটিয়ে অনুশীলন শুরু করা লুঙ্গি এনগিডি এই ম্যাচে আসতে পারেন ডোয়েন ব্র্যাভোর জায়গায়।ইমরান তাহিরও ঢুকে পড়তে পারেন ধোনিদের প্রথম একাদশে। রাজস্থানের প্রথম একাদশে পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে।

English summary
Chennai Super Kings And Rajasthan Royals Will Be Up Against Each Other In Mumbai. Both The Teams Look To Keep Winning Momentum But CSK Have Better Head To Head Record.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X