• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একনজরে মিনি নিলামের আগে কোন ক্রিকেটারদের ছেড়ে দিল কেকেআর, কাদেরই বা ধরে রাখল ফ্র্যাঞ্চইজি

  • |

আইপিএল ২০২১ ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। নতুন বছরে সম্ভবত এপ্রিলের শুরুতে আইপিএলে ঢাকে কাঠি পড়তে পারে। তার আগে ফেব্রুয়ারিতে মিনি নিলাম হওয়ার সম্ভবনা। আর সেই নিলাম ঘিরেই আট ফ্র্যাঞ্চাইজির মধ্যে পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে।

মর্গ্যানকে রিটেন করল কেকেআর

মর্গ্যানকে রিটেন করল কেকেআর

২০১৯ সালে ইংল্যান্ডকে ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপ দেওয়া অধিনায়ক ইয়ন মর্গ্যানকে মিনি নিলামের আগে রিটেন করেছে কেকেআর। গতবছর নিলাম থেকে ৫.২৫ কোটিতে মর্গ্যানকে দলে নিয়েছিল কলকাতা। মরসুমের শেষ সাত ম্যাচে মর্গ্যান কেকেআরকে নেতৃত্ব দিয়েছিলেন।

পাঁচ নম্বরে থেকে প্লে অফ হাতছাড়া করেছিল কেকেআর

পাঁচ নম্বরে থেকে প্লে অফ হাতছাড়া করেছিল কেকেআর

মর্গ্যানের নেতৃত্বে ৭ ম্যাচের মধ্য়ে কেকেআর ৩ ম্যাচে জয় পায়। এর আগে দীনেশ কার্তিকের অধিনায়কত্বে ৭ ম্যাচে নাইটরা ৪ ম্যাচ জিতেছিল। সব মিলিয়ে কেকেআর ৭টি ম্যাচ জিতে ১৪ পয়েন্ট সংগ্রহ করে। সানরাইজার্স ১৪ পয়েন্ট পেলেও কেকেআরের থেকে নেট রান রেটে এগিয়ে থাকার সুবাদে তারা প্লে অফের যোগ্যতা অর্জন করে।

কাদেরকে ছেড়ে দিল কেকেআর

কাদেরকে ছেড়ে দিল কেকেআর

মিনি নিলামের আগে পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে কেকেআর। এই তালিকায় প্রথম নামটিই টম ব্যান্টনের। ইংল্যান্ডের মারকুটে ব্যাটসম্যানকে গত মরসুমে কেকেআর ১ কোটি টাকায় দলে নেয়। এরপর তালিকায় রয়েছে ক্রিস গ্রিন। অস্ট্রেলিয়ান এই ক্রিকেটারকে গত বছর ২০ লক্ষ টাকায় কেকেআর দলে নিয়েছিল।

ভারতীয় তিন ক্রিকেটারকে ছেড়ে দিল কেকেআর

ভারতীয় তিন ক্রিকেটারকে ছেড়ে দিল কেকেআর

সেই সঙ্গে আরও তিন ক্রিকেটারকে ছেড়ে দিল কেকেআর। এই তালিকায় ভারতের সিদ্ধেশ লাড, নিখিল নায়ক, এম সিদ্ধার্থ রয়েছেন। নিলাম থেকে নাইটরা এবার কেমন দল গড়ে সেটাই এখন দেখার।

কাদের ধরে রাখল কেকেআর

কাদের ধরে রাখল কেকেআর

ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, নীতিশ রানা, শুভমন গিল, রিঙ্কু সিং, রাহুল ত্রিপাঠী, কলমেশ নাগারকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণা, সন্দীপ ওয়ারিয়র, শিবম মাভি, বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও টিম সেইফার্ট।

তৃণমূল কেন ছাড়লেন শুভেন্দু অধিকারী? জানালেন তিনি নিজেই

আইপিএল ২০২১ : পুরনো দলেই রায়না-ফ্যাফ, কেদার-পীযূষ-বিজয়কে ছাড়ল সিএসকে

English summary
IPL 2021 Auction: List of Players Released And Retained by Kolkata Knight Riders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X