• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলকে খাটো করা স্টেইনকে সপাটে বাইরে পাঠালেন রাহানে

আইপিএলের চেয়ে অনেক ভালো পাকিস্তান সুপার লিগ বা অন্যান্য দেশের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। দক্ষিণ আফ্রিকার স্পিডস্টার ডেল স্টেইনের এই মন্তব্য ঘিরে ঝড় উঠেছে। সরগরম সোশ্যাল মিডিয়াও। গত আইপিএলে ব্যর্থ স্টেইন এবারের আইপিএল থেকে আগেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে তাঁর আইপিএল নিয়ে করা মন্তব্য মানতে নারাজ অজিঙ্ক রাহানে।

আইপিএলকে খাটো করা স্টেইনকে সপাটে বাইরে পাঠালেন রাহানে

স্টেইন আইপিএলে খেলেছেন ডেকান চার্জার্স, সানরাইজার্স হায়দরাবাদ, গুজরাট লায়ন্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। গত আইপিএলে তিনটি ম্যাচ খেলে মাত্র ১টা উইকেট পান। পাকিস্তানের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে পিএসএলের প্রশংসা করতে গিয়ে তিনি বলেন, কিছুটা সময় বের করতেই আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছি। আইপিএলের থেকে অন্য দেশের এমন ধরনের লিগে খেলা একজন ক্রিকেটারের কাছে অনেক ভালো, অনেক বেশি প্রাপ্তির। আইপিএলে টাকাকেই গুরুত্ব দিতে গিয়ে ক্রিকেট গুরুত্ব হারায় বলে মনে করেন স্টেইন। তাঁর কথায়, আইপিএলে একেকটা দলে বহু ক্রিকেটার রাখা হয়। তাঁদের মধ্যে বহু নামি তারকা। কে কত টাকা উপার্জন করছেন সেই বিষয়েও অত্যধিক গুরুত্ব আরোপ করা হয়। এতে কখনও কখনও ক্রিকেটের কথাই অনেকে ভুলে যায়! অথচ পিএসএল বা শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে ক্রিকেট প্রাধান্য পায়। পিএসএলে আমি কেমন খেলছি তা নিয়ে অনেকের সঙ্গে আলোচনা করতে পারি। কিন্তু আইপিএলে আলোচনার বিষয় হয়ে দাঁড়ায় শুধুই টাকা।

যদিও স্টেইনের এই মন্তব্য সপাটে মাঠের বাইরে পাঠিয়েছেন অজিঙ্কা রাহানে। আজ আমেদাবাদ থেকে ভার্চুয়ালি সংবাদমাধ্যমের মুখোমুখি হন রাহানে। এ বিষয়ে প্রশ্ন করা হলে রাহানে বলেন, আমি টেস্ট ম্যাচ নিয়ে কথা বলতে এসেছি। পিএসএল বা শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ নিয়ে নয়। স্টেইন কী বলেছেন জানি না। তবে আমি একটা কথাই বলতে পারি, আমাদের কাছে নিজেদের মেলে ধরার সুযোগ করে দিয়েছে আইপিএল। ভারতীয়দের পাশাপাশি বিদেশিদের ক্ষেত্রেও এ কথা প্রযোজ্য।

English summary
PSL And Other Leagues More Rewarding Than IPL, Said Dale Steyn.But Ajinkya Rahane Not Supporting This Kind Of View.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X