India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2021 : ৪৬ বলে ১০৪! আরসিবি-র অনুশীলন ম্যাচে ১০ ছক্কার কামাল সুপার এবিডি-র

Google Oneindia Bengali News

চার মাস পর মাঠে নেমেই নিজের উপস্থিতি জানান দিলেন। আসন্ন আইপিএলে যে তিনি পুরো তৈরি হয়েই মাঠে নামতে চলেছেন, তা বুঝিয়ে দিলেন কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অনুশীলন ম্যাচে পরিচিত বিধ্বংসী মেজাজে ব্যাটিং করলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক। যা জানার পর প্রতিপক্ষ দলের বোলারদের হৃদয় একটু হলেও সন্ত্রস্ত হবে।

IPL 2021 : ৪৬ বলে ১০৪! আরসিবি-র অনুশীলন ম্যাচে ১০ ছক্কার কামাল সুপার এবিডি-র

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে করোনা ভাইরাসের জেরে থমকে থাকা আইপিএল ২০২১-র দ্বিতীয় পর্ব। ২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অভিযান শুরু হচ্ছে। আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামছে বিরাট কোহলির দল। তার আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচে আরসিবি ক্রিকেটারদের হাড্ডাহাড্ডি লড়াই ক্রিকেট প্রেমীদের আনন্দ দিয়েছে। আরও একবার চমকে দিয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

অধিনায়ক বিরাট কোহলির অনুপস্থিতিতেই অনুশীলন ম্যাচে দুই ভাগে ভাগ হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলার। হর্শল প্যাটেল ও দেবদত্ত পাড়িক্কলের ঘাড়ে দুই শিবিরকে নেতৃত্ব দেওয়ার ভার পড়ে। টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন হর্শল। সেই সিদ্ধান্ত সঠিক প্রমাণ করে পরিচিত মেজাজে বাইশ গজে বোলারদের শাসন করেন এবি ডি ভিলিয়ার্স। একটা সময় ১৯ বলে ১৯ রান করে খেলছিলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক। সেখান থেকে আচমকাই রানের গতি বাড়াতে থাকেন এবিডি। চেনা ঢঙে মাঠের চতুর্দিকে শট নিতে থাকেন মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি।

এরপর ধরাছোঁয়ার বাইরে চলে যান ডিভিলিয়ার্স। নিজের ইনিংসের শেষ ২৭ বলে ৮৫ রান হাঁকান এবিডি। ৪৬ বলে ১০৪ রানের বিধ্বংসী ইনিংস আসে তাঁর ব্যাট থেকে। ১০টি ছক্কা ও সাতটি চার দিয়ে সাজানো ডিভিলিয়ার্সের ইনিংস দেখে মুগ্ধ হন ক্রিকেট প্রেমীরা। ৪৩ বলে ৬৬ রান করেন মহম্মদ আজহারউদ্দিন। জবাবে ৪৭ বলে ৯৫ রানের অনবদ্য ইনিংস খেলেন কেএল ভারত। ম্যাচ সাত উইকেটে জেতে দেবদত্ত পাড়িক্কলের দল।

আগামী ২০ সেপ্টেম্বর আবু ধাবিতে কেকেআরের বিরুদ্ধে আইপিএল ২০২১-র দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে আরসিবি। এই ম্যাচে বিরাটদের পরিচিত লাল কিংবা সবুজ জার্সি ছেড়ে হালকা নীল জার্সি গায়ে মাঠ নামতে দেখা যাবে। করোনা ভাইরাসের বিরুদ্ধে সামনে থেকে লড়াই করা দেশের সব যোদ্ধাদের সম্মান জানাতেই তাদের এই উদ্যোগ বলে জানিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টুইটারে এক ভিডিও পোস্ট করে এই বার্তা দিয়েছে বিরাট কোহলির দল।

English summary
IPL 2021 : AB De Villiers scored 104 runs from just 46 balls in a practice match for RCB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X