• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : ভুবনশ্বরের পরিবর্তে সানরাইজার্স হায়দরাবাদে ২২ বছরের বোলার, কী নাম তাঁর?

চোটের কারণে আইপিএল ২০২০ থেকে ছিটকে গিয়েছেন ভুবনেশ্বর কুমার। আগামী দুই মাস তাঁকে বাইশ গজের বাইরে থাকতেই হবে। এহেন পরিস্থিতিতে দলের অভিজ্ঞ স্ট্রাইক বোলারের পরিবর্তে ২২ বছরের অনভিজ্ঞ ক্রিকেটারকে দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ। অন্ধ্রপ্রদেশের এই বাঁ-হাতি ফাস্ট বোলারের নাম জেনে নিন।

ভুবির পরিবর্তে ইয়ারা

ভুবির পরিবর্তে ইয়ারা

মঙ্গলবার চোটগ্রস্ত ভুবনেশ্বর কুমারের পরিবর্ত ঘোষণা করল সানরাইজার্স হায়দরাবাদ। অন্ধ্রপ্রদেশের ২২ বছরের বাঁ-হাতি ফাস্ট বোলার পৃথ্বীরাজ ইয়ারাকে ডেভিড ওয়ার্নার শিবিরে অন্তর্ভূক্ত করা হয়েছে। কোয়ারেন্টাইন পর্ব সেরে তাঁকে দলের সঙ্গে যুক্ত হতে বলা হয়েছে।

পৃথ্বীরাজের আইপিএল রেকর্ড

পৃথ্বীরাজের আইপিএল রেকর্ড

২০১৯ সালের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স শিবিরে ছিলেন পৃথ্বীরাজ। ওই বছর মাত্র ২টি ম্যাচ খেলে ১টি উইকেট নিয়েছিলেন অন্ধ্রের ২২ বছরের বাঁ-হাতি ফাস্ট বোলার। যদিও এ বছর কোনও আইপিএল ফ্র্যাঞ্চাইজি পৃথ্বীরাজের জন্য দর হাঁকায়নি।

প্রথম শ্রেণির ক্রিকেটে ইয়ারা

প্রথম শ্রেণির ক্রিকেটে ইয়ারা

অন্ধ্রপ্রদেশের হয়ে ১১টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ফাস্ট বোলার পৃথ্বীরাজ ইয়ারা। ৩৯টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। লিস্ট এ ক্রিকেটে ১৫টি উইকেট নিয়েছেন পৃথ্বীরাজ।

চেন্নাইয়ের বিরুদ্ধে ভুবির চোট

চেন্নাইয়ের বিরুদ্ধে ভুবির চোট

গত শুক্রবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচ জিতেছিলেন ডেভিড ওয়ার্নাররা। পরে ব্যাট করা এমএস ধোনি শিবিরের বিরুদ্ধে ১৯তম ওভার বল করতে গিয়ে ফাস্ট বোলার কোমরের নিচের পেশীতে টান ধরেছিল। ওই ওভার আর শেষ করতে পারেননি ভুবি।

পরের ম্যাচ খেলেননি কুমার

পরের ম্যাচ খেলেননি কুমার

রবিবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচ ৩৪ রানে হেরেছিলেন ডেভিড ওয়ার্নাররা। চোটের কারণে ম্যাচের অংশ হতে পারেননি ভুবনেশ্বর কুমার।

ভুবনেশ্বরের চোট গুরুতর

ভুবনেশ্বরের চোট গুরুতর

পায়ের চোটের কারণে ২০১৯ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন ভুবনেশ্বর কুমার। এবার কোমেরের নিচের পেশীতে তিনি গুরুতর চোট পেয়েছেন বলে সানরাইজার্স হায়দরাবাদের তরফে জানানো হয়েছে। ফলে তিনি চলতি আইপিএল খেলতে পারবেন না। ভুবির মাঠে ফিরতে মাসের দুয়েক সময় লাগবে বলেও জানানো হয়েছে।

আইপিএল ২০২০ : পৃথ্বী ও গিলের লড়াই হাড্ডাহাড্ডি, কেকেআর তারকার সামনে ফের এগিয়ে যাওয়ার সুযোগ

English summary
IPL 2020 : Young Prithvi Raj Yarra to replace Bhuvneshwar Kumar in Sunrisers Hyderabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X