• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঋদ্ধিমানের বিধ্বংসী ইনিংসে মরণ বাঁচন ম্যাচে দিল্লিকে কঠিন টার্গেট সানরাইজার্সের

  • |

ঋদ্ধিমানের বিধ্বংসী ইনিংসে দিল্লির বিরুদ্ধে চালকের আসনে সানরাইজার্স। আইপিএল ২০২০তে টিঁকে থাকতে গেলে শেষ ৩ ম্যাচই ওয়ার্নারদের কাছে এখন মরণ বাঁচন লড়াই। এই পরিস্থিততে দলের ভারসাম্য আনতে এদিন বেয়ারস্টোকে বসিয়ে ঋদ্ধিমানকে দিয়ে ওপেন করান ওয়ার্নার। দলের কঠিন সময়ে বাড়তি দায়িত্বে পেয়ে জবাবে বিধ্বংসী ক্রিকেট উপহার দিলেন বাংলার ঋদ্ধিমান।

ঋদ্ধির ইনিংস

ঋদ্ধির ইনিংস

ওপেন করতে নেমে ৪৫ বলে এদিন ৮৭ রানের ঝোড়ো ইনিংস ঋদ্ধিমানের। ১২টি চার ও ২টি ছক্কা বিধ্বংসী ক্রিকেট খেললেন পাপালি। ১৩ রানের জন্য এদিন নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন ঋদ্ধিমান। ওপেনিংয়ে ওয়ার্নারের সঙ্গে ঋদ্ধির ১০৭ রানের পার্টনারশিপ এদিন সানরাইজার্সের বড় রানের ভিত গড়ে দেয়।

দিল্লিকে কত রানের টার্গেট দিল সানরাইজার্স

দিল্লিকে কত রানের টার্গেট দিল সানরাইজার্স

ঋদ্ধির মারকাটারি ইনিংসে ভর করে দিল্লির বিরুদ্ধে শুরু থেকেই এদিন এগিয়ে সানরাইজার্স। পাওয়ার প্লেতে ৬ ওভারে ঋদ্ধি- ওয়ার্নার জুটি ৭৭ রান হাঁকিয়ে ফেলে। ওয়ার্নার ৬৬ করে আউট হওয়ার পর ঋদ্ধিমান ঝোড়ো ইনিংস খেলে ৮৭ হাঁকিয়ে আউট হন। শেষ দিকে ৩১ বলে মনীশ পান্ডে ৪৪ রান হাঁকিয়ে দলকে নির্ধারিত ২০ ওভার শেষে ২১৯ রানে পৌঁছে দেন। ম্যাচ জিততে দিল্লির টার্গেট ২২০ রান।

 জন্মদিনে হাফ সেঞ্চুরি

জন্মদিনে হাফ সেঞ্চুরি

জন্মদিনে এদিন ৩৪ বলে ৬৬ রান উপহার ওয়ার্নারের। সানরাইজার্স অধিনায়ক ৮টি চার ও ২টি ছক্কায় ইনিংস সাজান। টস জিতে এদিন সানরাইজার্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন শ্রেয়স আইয়ার। শেষ পর্যন্ত ওয়ার্নার ও ঋদ্ধিমানের বিধ্বংসী ব্যাটিংয়ে দিল্লির অধিনায়কের এই সিদ্ধান্ত বুমেরাং হয়ে ফিরল।

শিখর ধাওয়ানের দিকে তাকিয়ে দিল্লি

শিখর ধাওয়ানের দিকে তাকিয়ে দিল্লি

২২০ রান তাড়া করার চ্যালেঞ্জে শিখর ধাওয়ানের দিকে তাকিয়ে দিল্লি। চলতি আইপিএলে দিল্লির হয়ে চেন্নাই ও পাঞ্জাব ম্যাচে শিখর ধাওয়ান পর পর দুটি সেঞ্চুরি হাঁকিয়ে আইপিএলে বিরল নজির গড়েছেন। এবার রশিদ খান, টি নটরাজনদের বিরুদ্ধে ধাওয়ান ব্যাটে বিধ্বংসী হয়ে উঠে দিল্লিকে ২ পয়েন্ট এনে দিতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

English summary
Ipl 2020: wriddhiman saha's 87, warner 66 help Srh to score 219 runs, DC need 220 to win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X