• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ তে ৮ নম্বরে সিএসকে, ২০২১ সালে দলের নেতা কে জানিয়ে দিল চেন্নাই

  • |

দুঃস্বপ্নের ২০২০ সালে আইপিএল ২০২০তে দুঃস্বপ্নের বছর চেন্নাইয়ের। লিগে ১২ ম্যাচে মাত্র ৪টি জিতে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৮ নম্বরে সিএসকে। ফলে আইপিএলের ১৩ বছরের ইতিহাসে এই প্রথমবার প্লে-অফ না খেলেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ধোনির দল। যারপর আগামী মরসুমে চেন্নাইয়ে নেতৃত্ব কে দেবেন সেই নিয়ে প্রশ্ন উঠছে।

কেন ধোনিকে নিয়ে প্রশ্ন

কেন ধোনিকে নিয়ে প্রশ্ন

চলতি বছরে ১৫ অগাস্ট ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন। গত বছরের জুলাইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ খেলার পর আইপিএল ২০২০ দিয়ে ক্রিকেটে ফিরেছেন ধোনি। মাহির মাঠে ফেরা নিয়ে প্রত্যাশা তুঙ্গে থাকলেও তাঁর ব্যাটিং ও অধিনায়কত্বে কোনও ধার নেই।

অধিনায়ক ধোনি ও ব্যাটসম্যান ধোনির পারফর্ম্যান্স

অধিনায়ক ধোনি ও ব্যাটসম্যান ধোনির পারফর্ম্যান্স

আইপিএলের ইতিহাসে এই প্রথম অধিনায়ক ধোনি সম্পূর্ণ ব্যর্থ। ১২ ম্যাচ খেলে ধোনির নেতৃত্বে চেন্নাই মাত্র ৪টি ম্যাচ জিতেছে। অন্যদিকে অধিনায়ক ধোনির মতো ব্যাটসম্যান ধোনিও এবছর ফেল করলেন। ১২ ম্যাচ শেষে মাহির ঝুলিতে সংগ্রহ মাত্র ১৯৯ রান। এবছর মাহির ঝুলিতে কোনও হাফ সেঞ্চুরি নেই। সর্বোচ্চ সংগ্রহ ৪৭ নট আউট।

ধোনি কি পরের মরসুমে অধিনায়ক থাকছেন

ধোনি কি পরের মরসুমে অধিনায়ক থাকছেন

অধিনায়ক ও ব্যাটসম্যান ধোনি চূড়ান্ত ব্যর্থ হওয়ার কারণে পরের মরসুমে মাহিকে সিএসকের অধিনায়ক হিসেবে দেখা যাবে কিনা, সেই নিয়ে ইতিমধ্য়ে প্রশ্নচিহ্ন দেখা দিচ্ছে।

চেন্নাই দলের ম্যানেজমেন্ট সূত্রে কী জানানো হল

চেন্নাই দলের ম্যানেজমেন্ট সূত্রে কী জানানো হল

চেন্নাই দলের ম্যানেজমেন্ট সূত্রে দলের সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, 'ধোনি দলকে অতীতে ৩টি ট্রফি দিয়েছেন। আমি বিশ্বাস রাখি ধোনিই পরের মরসুমে দলের অধিনায়ক থাকতে চলেছেন। আইপিএলের ইতিহাসে এই প্রথমবার আমরা প্লে-অফ না খেলে বিদায় নিচ্ছি। কিন্তু এটাও মাথায় রাখতে হবে আইপিএলের ইতিহাস চেন্নাইই একবার দল যারা ১০ বার প্লে-অফ খেলেছে। এক মরসুম খারাপ যাওয়ার কারণে দলের সবকিছু বদলে ফেলা হবে এমন নয়। '

কলকাতাঃ আনন্দপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি

আইপিএল ২০২০ : পাঞ্জাবের বিরুদ্ধে কোন কোন ভুল ও ব্যর্থতার খেসারত দিতে হয়েছে কেকেআর-কে?

English summary
Ipl 2020: Will dhoni be captain of CSK in IPL 2021, CSK CEO’s give big declaration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X