• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন আইপিএল ২০২০তে কেকেআরের গুডলাক শাহরুখ, পাঞ্জাব ম্যাচে নাইটদের ৩ বাজিগর কারা

  • |

আইপিএল ২০২০তে শাহরুখ খান মাঠে থাকলে ম্যাচ হারে না কেকেআর! ১৩ তম আইপিএলে এই দৃশ্যই দেখা গেল। আইপিএলে এই নিয়ে ৩টি ম্যাচে মাঠে এসে নিজের দলের খেলা দেখলেন শাহরুখ। তিন ম্যাচেই দলের গুডলাক বাদশা!

কেকেআর-রাজস্থান ম্যাচে পরিবার নিয়ে দুবাইয়ে হাজির ছিলেন শাহরুখ

কেকেআর-রাজস্থান ম্যাচে পরিবার নিয়ে দুবাইয়ে হাজির ছিলেন শাহরুখ

আইপিএলে কেকেআর বনাম রাজস্থান ম্যাচে দুবাইয়ে পরিবার নিয়ে ম্যাচ দেখতে এসেছিলেন শাহরুখ খান। শুভমান, মাভি ও নাগরকোটির কাঁধে চেপে ম্যাচ জিতেছিল কেকেআর।

চেন্নাই ম্যাচে মাঠে বাদশা

চেন্নাই ম্যাচে মাঠে বাদশা

এরপর চলতি সপ্তাহের বুধবার চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে আবুধাবিতে গ্যালারি আলো করেছিলেন বাদশা। রাসেল-নারিন ও বরুণ চক্রবর্তীর কৃপণ বোলিংয়ে হারা ম্যাচে মোর ঘুরিয়ে জয় নাইটদের।

পাঞ্জাব ম্যাচে হাজির গুডলাক শাহরুখ

পাঞ্জাব ম্যাচে হাজির গুডলাক শাহরুখ

এদিন পাঞ্জাব ম্যাচে গ্যালারিতে নাইটদের গুডলাক শাহরুখ খান হাজির ছিলেন। এদিনও হারতে হারতে পাঞ্জাবের বিরুদ্ধে থ্রিলার লড়াই জিতে নিল নাইটব্রিগেড।

শাহরুখের সামনে আজ ৩ বাজিগর কারা

শাহরুখের সামনে আজ ৩ বাজিগর কারা

শাহরুখের সামনে আজ দলের ৩ বাজিগর অবশ্যই দীনেশ কার্তিক, সুনীল নারিন ও প্রসিদ্ধ কৃষ্ণা। ব্যাট হাতে চলতি আইপিএলে রান না পাওয়ায় বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে। এই পরিস্থিতিতে এদিন ২৯ বলে ৫৮ রান হাঁকিয়ে কেকেআরে ১৬৪ রানে পৌঁছে দিয়েছিলেন। এরপর ডেথ ওভারে নারিনের স্পেল ম্যাচ ঘুরিয়ে দেয়। ১৮ ওভারে মাত্র মাত্র ২ রান খরচ ও ১টি উইকেট তুলে নেন নারিন। ২০ তম ওভারে ১৩ রান বাঁচাতে নেমে দলকে ২ রানে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন ক্যারিবিয়ান। তৃতীয় বাজিগর অবশ্যই প্রসিদ্ধ কৃষ্ণা। যিনি মোক্ষম সময় ১৯তম ওভারের শেষ বলে রাহুলকে আউট করে ম্যাচ ঘুরিয়ে দেন। ঐ ওভারে শেষ ৩ বলে ২টি উইকেট বার করেন কৃষ্ণা।

English summary
IPl 2020: Why SRK is lucky for kkr in uae ipl 13, Who are todays baazigar for kkr against Kings
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X