• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: চেন্নাই ম্যাচে অবিলম্বে কেন টম ব্যান্টনকে খেলানো উচিত কেকেআরের, জানুন পরিসংখ্যান

  • |

আইপিএল ২০২০তে কলকাতা নাইট রাইজার্স এখনও ৪ ম্যাচ খেলে ফেললেও ইংল্যান্ডের মারকুটে ব্যাটসম্যান টম ব্যান্টনকে খেলিয়ে উঠতে পারেননি দীনেশ কার্তিক। কিন্তু চেন্নাই ম্যাচের আগে নাইট রাইডার্সের উপর চাপ বাডা়য় ম্যানেজমেন্টের ভাবনা এখন ব্যান্টন।

কেন চাপে কেকেআর

কেন চাপে কেকেআর

বুধবার চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ খেলতে হবে কলকাতা নাইট রাইডার্সকে। যে ম্যাচের আগে ফর্মে ফিরেছে চেন্নাই সুপার কিংস। বিধ্বংসী খেলে ডুপ্লেসিস ও ওয়াটসনের ১৮১ রানের পার্টনারশিপে পাঞ্জাবকে ১০ উইকেটে হারিয়েছে চেন্নাই।

কেকেআরের এখন বিধ্বংসী ব্যাটিং প্রয়োজন

কেকেআরের এখন বিধ্বংসী ব্যাটিং প্রয়োজন

চেন্নাই ম্যাচ জিততে গেলে নাইটদেরও ব্যাটিংয়ে রানের পাহাড় গড়া প্রয়োজন। সেই কাজটা করতে গেলে টপ অর্ডারে ব্যান্টনের মতো কাউকে প্রয়োজন যিনি বিধ্বংসী ব্যাটিং করতে পারবেন।

ব্যান্টনকে কেন টপ অর্ডারে প্রয়োজন

ব্যান্টনকে কেন টপ অর্ডারে প্রয়োজন

ব্যান্টন টপ অর্ডারে দ্রুত রান করতে পারলে মিডল অর্ডারের উপর চাপ কমবে। ফলে মর্গ্যান ও রাসেল ও কামিন্সের উপর চাপ কম থাকলে তারা স্লগ ওভারে চালিয়ে খেলে বড় রানের পাহাড় গড়ার কাজ করতে পারবেন।

ওপেনিংয়ে ব্যান্টন ইন, নারিন আউট

ওপেনিংয়ে ব্যান্টন ইন, নারিন আউট

এমনটা হলে ছন্দে ফিরতে পারে কেকেআর। নারিন এখনও পর্যন্ত নাইট রাইডার্সের জার্সিতে ৪টি ম্যাচে ওপেন করে ৪ ম্যাচেই ব্যার্থ হয়েছেন। ফলে ওপেনিংয়ের এই ব্যর্থতা নাইট রাইডার্সের মিডল অর্ডারের উপর প্রবল চাপ তৈরি করছে।

আইপিএল ২০২০তে নারিনের ব্যাটে এখনও পর্যন্ত কত রান এসেছে

আইপিএল ২০২০তে নারিনের ব্যাটে এখনও পর্যন্ত কত রান এসেছে

আইপিএল ২০২০তে কেকেআরের স্পেশাল ওপেনার সুনীল নারিন সম্পূর্ণ ব্যর্থ। এখনও পর্যন্ত ৯, ০, ১৫ ও ৩ রান করেছেন। যা একেবারেই আর্দশ ওপেনার সুলভ নয়। সেই সঙ্গে স্পিনেরও তাঁর পুরনো ম্যাজিক দেখা যাচ্ছে না। ৪ ম্যাচে সংগ্রহ মাত্র ২ উইকেট।

ব্যাটে বিধ্বংসী খেলতেন পারেন ব্যান্টন, বলছে পরিসংখ্যান

ব্যাটে বিধ্বংসী খেলতেন পারেন ব্যান্টন, বলছে পরিসংখ্যান

প্রসঙ্গত করোনা পরবর্তী ক্রিকেটে ইংল্যান্ডের টম ব্যান্টন পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে ৭১ ও ৪৬ রানের মারকাটারি ইনিংস খেলেছেন। এমনিতেই ইংলিশ ক্রিকেটে ব্যান্টনের ধুঁয়াধার ব্যাটিংয়ের কারণে তাঁকে সাদা বলের ক্রিকেটের দ্বিতীয় কেভিন পিটারসন বলা হচ্ছে।

টি-২০ ব্যান্টনের মোট রান কত

টি-২০ ব্যান্টনের মোট রান কত

টি-২০ ক্রিকেটে ৪০টি ম্যাচ খেলে ব্যান্টন ১০৯৩ রান হাঁকিয়েছেন। সর্বোচ্চ সংগ্রহ ১০০ রান। ব্যাট হাতে টি-২০ ক্রিকেটে এখনও পর্যন্ত ১টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি হাঁকিয়ছেন ব্যান্টন।

আইপিএল ২০২০ : ১৬ দিন পর এগিয়ে কোন দল, পিছিয়ে কারা, কাদের করতে হবে আরও বেশি কসরৎ?

English summary
IPl 2020: Why KKR Should Play Tom banton against CSK in next Match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X