• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : সিএসকে শিবিরে হরভজনের পরিবর্ত হতে পারেন কারা?

  • |

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হতে চলা আইপিএল খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং। চেন্নাই সুপার কিংসে যে তাঁর অভাব অনুভূত হবে, তা তো নিশ্চিত। তার মধ্যেই দেখে নেওয়া ভাজ্জির পরিবর্ত হিসেবে এমএস ধোনি শিবিরে সুযোগ পেতে পারেন এমন ক্রিকেটারের তালিকা দেখে নেওয়া যাক।

মনোজ তিওয়ারি

মনোজ তিওয়ারি

ব্যাটিংয়ের পাশাপাশি দলের হয়ে কয়েক ওভার হাত ঘোরাতে সক্ষম মনোজ তিওয়ারি। ২০১২ সালের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের অন্যতম সদস্য এই বাংলার ক্রিকেটার, টুর্নামেন্টের এবারের নিলামে অবিক্রিত রয়ে গিয়েছেন। ভাজ্জির পরিবর্তে অল-রাউন্ডার হিসেবে মনোজকে নিতেই পারে চেন্নাই সুপার কিংস।

হর্শ ত্যাগী

হর্শ ত্যাগী

রেলওয়েজ দলের এই বাঁ-হাতি স্পিনার হর্শ ত্যাগী এবারও আইপিএলে দল পাননি। অনূর্ধ্ব ১৯ দলের হয়ে ২০১৮ সালের এশিয়া কাপ থেকে উত্থান ঘটছিল এই তরুণ তারকার। হরভজন সিংয়ের পরিবর্তে সেই হর্শকেও দলে নিতে পারে সিএসকে।

জলজ সাক্সেনা

জলজ সাক্সেনা

ভারতীয় এ দল এবং প্রথম শ্রেণির ক্রিকেটে ঝকঝকে পারফরম্যান্স করা জলজ সাক্সেনা কেরিয়ারে খুববেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি। তাই আইপিএলেও খেলার সুযোগ হয়নি তাঁর। চার বারের লালা অমরনাথ পুরস্কার জয়ী এই ক্রিকেটারকে হরভজন সিংয়ের পরিবর্তে সিএসকে শিবিরে দেখা যেতে পারে বলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

কেন নেই হরভজন

কেন নেই হরভজন

তিনি যে এবারের আইপিএল খেলবেন না, তা ক্রিকেট ফ্যানদের জানিয়েছেন হরভজন সিং। ব্যক্তিগত কারণে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে লিখেছেন টার্বুনেটর। জানিয়েছেন, তিনি বর্তমানে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আপাতত কিছুদিন তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে চান বলেও জানিয়েছেন হরভজন সিং।

English summary
IPL 2020 : Who will replace Harbhajan Singh in Chennai Super Kings
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X