• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে বিরাটের সঙ্গে ওপেন করবেন কে, জানালেন আরসিবি টিম ডিরেক্টর

অস্ট্রেলিয়ার সীমিত ওভারের অধিনায়ক অ্য়ারন ফিঞ্চের উপস্থিতি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শক্তি বাড়াবে বলে মনে করেন ক্রিকেট প্রেমীরা। তবে কি এবারের আইপিএলে অধিনায়ক বিরাটের সঙ্গে আরসিবি-র ইনিংস শুরু করবেন ফিঞ্চই, সেই প্রশ্নও ক্রিকেট মহলে ঘোরাফেরা করছে। এর উত্তর দিয়েছেন খোদ ব্যাঙ্গালোরের টিম ডিরেক্টর মাইক হেসন।

কী বললেন হেসন

কী বললেন হেসন

বিষয়টি গুরুত্বপূর্ণ হলেও এ ব্যাপারে আরসিবি টিম ম্যানেজমেন্ট এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি বলে জানিয়েছেন টিম ডিরেক্টর মাইক হেসেন। আর কথা হলেও এ ব্যাপারে প্রকাশ্যে কিছু বলবেন না বলেও জানিয়েছেন হেসেন। এই সিদ্ধান্ত তাঁদের টিম স্ট্রাটেজির অন্তর্ভূক্ত বলেও জানিয়েছেন মাইক।

ওপেন করেন কারা

ওপেন করেন কারা

সাধারণত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ওপেন করতে দেখা যায় অধিনায়ক বিরাট কোহলি এবং উইকেটরক্ষক পার্থিব প্যাটেল। তাঁদের জুটি যে যথেষ্ট সফল, তা আর বলার অপেক্ষা রাখে না। সেই কম্বিনেশন ভাঙা উচিত হবে না বলেই মনে করেন ক্রিকেট প্রেমীদের একটা অংশ।

তিন নম্বরে কে?

তিন নম্বরে কে?

২০১৯ সালের আইপিএল পর্যন্ত আরসিবি ব্যাটিং অর্ডারের তিন নম্বর স্থানটি দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি এবি ডিভিলিয়ার্সের জন্য সংরক্ষিত ছিল। ওই স্থানে ব্যাট করতে নেমে আইপিএলে প্রচুর রান করেছেন এবিডি। তাই তাঁকে সরিয়ে ওই স্থানে অ্যারন ফিঞ্চকে নামানোও সঠিক কাজ হবে না বলেই মনে করেন আরসিবি সমর্থকদের একটা অংশ।

চারে নামতে পারেন ফিঞ্চ!

চারে নামতে পারেন ফিঞ্চ!

আরসিবি ব্যাটিং অর্ডারের চার নম্বর স্থানটি পরিবর্তিত হওয়ায়, ওই জায়গায় অস্ট্রেলিয়ার অধিনায়ককে নামতে দেখা যেতে পারে বলে মনে করেন ক্রিকেট প্রেমীদের একটা অংশ। তবে টুর্নামেন্ট চলাকালীন বিরাট কোহলি শিবিরের ব্যাটিং অর্ডার পরিবর্তনও হতে পারে বলে মনে করা হচ্ছে।

আইপিএলের আগে বিধ্বংসী ব্যাটিং নাইট বিদেশির, ফ্যানেদের জন্য সুখবর

English summary
IPL 2020 : Who will open for Royal Challengers Bangalore with Virat Kohli
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X