• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: করোনা নয়, লিগ শুরুর আগে এটাই এখন ক্রিকেটারদের কাছে সবচেয়ে বড় চিন্তার কারণ

  • |

আইপিএল ২০২০ শুরু হতে বাকি আর মাত্র ২ দিন। শনিবার ১৯ সেপ্টেম্বর সন্ধ্য ৭.৩০ মিনিটে কোটি টাকার ক্রিকেট লিগে ঢাকে কাঠি। লিগ শুরুর আগে চেন্নাই দলে করোনা ধাক্কার চিন্তা বাড়লেও এখন পরিস্থিতিতে উন্নতি হয়েছে। দলগুলি এই মুহূর্তে বায়ো বাবল সিকিউরিটির মধ্যে ঢুকে পড়েছে। ফলে করোনা নিয়ে ক্রিকেটদার মধ্য়ে এখন দুঃশ্চিন্তা নেই। উল্টে অন্য এক কারণ এখন ত্রিকেটারদের চিন্তায় রেখেছে।

কী কারণে ক্রিকেটারদের চিন্তা বাড়ছে

কী কারণে ক্রিকেটারদের চিন্তা বাড়ছে

আমিরশাহীর গরমের সঙ্গে মানিয়ে নেওয়াই এখন ক্রিকেটার কাছে সবচেয়ে চিন্তার কারণ। ক্রিকেটারদের মধ্য়ে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি সবার আগে এই নিয়ে মুখ খুলেছিলেন। গরম থেক বাঁচতে নিয়মিত তিনি প্রস্তুতি সেরে আইসবাথ নিচ্ছেন। সেই সঙ্গে অনেকটা সময় ধরে আইস বাকেটে সময় কাটাচ্ছেন বলে জানান।

এবার গরম নিয়ে প্রতিক্রিয়া এ বি ডিভিলিয়ার্সের

এবার গরম নিয়ে প্রতিক্রিয়া এ বি ডিভিলিয়ার্সের

এবার আমিরশাহীর গরম নিয়ে মুখ খুললেন ডিভিলিয়ার্স। আইপিএল খেলতে এসে প্রচণ্ড গরমের সঙ্গে মানিয়ে নেওয়ার সবচেয়ে চ্যালেঞ্জিং বলে এবিডি জানিয়েছেন।

ম্যাচ কখন

ম্যাচ কখন

ভারতের থেকে আমিরশাহীর সময় ১.৩০ ঘন্টা পিছিয়ে। আইপিএলে যেহেতু বেশিরভাগ ম্যাচই সন্ধ্যেতে সেক্ষেত্রে গরমের সঙ্গে মানিয়ে নেওয়ার ক্ষেত্রে ক্রিকেটারদের চাপ হবে না। যদিও সন্ধ্যেতেও আমিরশাহী দুবাই-আবুধাবির উষ্ণতা ৩৮ ডিগ্রির কাছাকাছি ঘোরাফেরা করছে।

 দুপুরে ম্যাচে ক্রিকেটাররা সমস্যায় পড়তে পারেন

দুপুরে ম্যাচে ক্রিকেটাররা সমস্যায় পড়তে পারেন

ভারতীয় সময় দুপুর ৩.৩০-এর ম্যাচগুলি আমিরশাহীর সময়ে দুপুর ২টোয় শুরু হবে। সেক্ষেত্র মাঝ দুপুরে এই ম্যাচগুলি খেলার ক্ষেত্রে গরম পরিবেশ ক্রিকেটারদের কড়া চ্যালেঞ্জের মুখে ঠেলে দিতে পারে।

আইপিএল ২০২০: ফ্যানদের জন্য অভিনব সুযোগ! এবার হোয়াটসঅ্যাপে পাবেন সমস্ত আপডেট

English summary
IPL 2020: What is biggest challenge according to RCB star AB de Villiers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X