• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ১৪ মাসের অপেক্ষা শেষ, ধোনির কারণেই এবার আইপিএল এক্সট্রা স্পেশাল বললেন প্রাক্তন সতীর্থ

  • |

১৪ মাসের অপেক্ষা অবসান ঘটিয়ে বাইশ গজে ফিরছেন ধোনি। আগামী ১৯ সেপ্টেম্বর মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ফের ক্রিকেটে প্রত্যাবর্তন করতে চলেছেন মাহি। আর ধোনির এই প্রত্যাবর্তন ঘিরে আবেগে ভাসলেন প্রাক্তন সতীর্থ।

কবে থেকে ক্রিকেটের বাইরে ধোনি

কবে থেকে ক্রিকেটের বাইরে ধোনি

শেষবার গত বছর জুলাইয়ে দেশের জার্সিতে খেলেছেন ধোনি। ইংল্যান্ড বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচটি হেরে যাওয়ার পর আর ক্রিকেট মাঠে ফেরেনি।

অগাস্টে দেশের জার্সিতে অবসর ঘোষণা

অগাস্টে দেশের জার্সিতে অবসর ঘোষণা

অপেক্ষা দীর্ঘ হয়েছে, ধোনি দেশের জার্সিতে ফিরবেন বলে ফ্যানেরা প্রত্যাশা রাখলেও সেই আশায় জল ঢেলে চলতি বছরের ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নিয়ে ফেলেন। ফলে করোনা ধাক্কার কারণে ২০২০ থেকে ২০২১ সালে পিছিয়ে যাওয়া টি-২০ বিশ্বকাপে ধোনিকে ব্যাট করতে দেখার আর কোনও সুযোগ নেই। সেক্ষেত্রে মাহিকে এবার শুধুমাত্র আইপিএলেই দেখা যেতে চলেছে। আর আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানানোর পর মাহির কেরিয়ারের এটাই প্রথম আইপিএল হওয়ার কারণে তাঁকে ঘিরে ফ্যানেদের মধ্যে আবেগের বহিঃপ্রকাশ লক্ষ্যণীয়।

ধোনির কারণেই এবার আইপিএল এক্সট্রা স্পেশাল

ধোনির কারণেই এবার আইপিএল এক্সট্রা স্পেশাল

ধোনির প্রত্যাবর্তন নিয়ে প্রতিক্রিয়ায় এবার তাঁর প্রাক্তন সতীর্থ বীরেন্দ্র সেহওয়াগ মুখ খুললেন। মাহিকে নিয়ে মন্তব্যে সেহওয়াগ বলেছেন, 'ধোনির কারণেই এবার আইপিএল এক্সট্রা স্পেশাল হতে চলেছে। ব্য়ক্তিগতভাবে আমি ধোনিকে মাঠে ফিরতে দেখার জন্য মুখিয়ে রয়েছি। ধোনির মাঠে দেখার জন্য ফ্যানেরাও দারুণভাবে মুখিয়ে। ধোনির মধ্যে এখনও অনেক ক্রিকেট রয়েছে। ফ্যানেরা আইপিএল উদ্বোধনী ম্যাচে ওকে মাঠে ফিরতে দেখতে প্রহর গুনছে। '

কটি আইপিএল খেলবেন ধোনি

কটি আইপিএল খেলবেন ধোনি

২০২০ সালের পর, ২০২১ সালে এপ্রিলে শুরু হতে চলা আইপিএলেও ধোনিকে দেখা যাবে বলে দল সূত্রে আগেই ইঙ্গিত দেওয়া হয়েছে। পরবর্তী সময়ে ২০২২ সালে ধোনি আইপিএল খেলবেন কিনা, তা সম্পূর্ণ ব্যক্তিগত সিদ্ধান্ত। কিন্তু ধোনিকে আজীবন দলে পেতে চেন্নাই অবশ্য, মাহি যতদিন চাইবেন সিএসকেতেই খেলবেন বলে প্রতিক্রিয়া জানিয়ে রেখেছে।

English summary
IPl 2020: Watching MS Dhoni Back In Action Would Be A Delight, says former teammate Virender Sehwag
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X