• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনিকে নিয়ে বিতর্কে উত্তাল ফ্যানেরা, এর মাঝেই কেন নিয়ম পরিবর্তন নিয়ে সরব কোহলি

  • |

আইপিএল ২০২০তে আজ কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামছে বিরাটের আসরিবি। টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৭ ম্যাচে খেলেছে বিরাটের দল। লিগ যখন মাঝপথে তখন এবার টি-২০ ক্রিকেটে নতুন নিয়ম শুরু করা নিয়ে দাবি জানালেন বিরাট।

সানরাইজার্স হায়দরাবাদ-চেন্নাই ম্যাচ ঘিরে বিতর্ক

সানরাইজার্স হায়দরাবাদ-চেন্নাই ম্যাচ ঘিরে বিতর্ক

দুদিন আগে সানরাইজার্স হায়দরাবাদ-চেন্নাই ম্যাচের একটি ঘটনাকে কেন্দ্র করে ক্রিকেটফ্যানেরা দ্বিধাবিভক্ত। চেন্নাইয়ের বিরুদ্ধে সানরাইজার্সের রান তাড়া করার সময়, ১৯তম ওভারে শার্দুল ঠাকুর অফ স্ট্যাম্পের বাইরে ডেলিভারি করেন। রশিদ খান হোয়াইড লাইনের কাছে এগিয়ে এসেছিলেন। আম্পায়ার বলটি হোয়াইড ঘোষণা করতে গেলে উইকেটের পিছন থেকে ধোনি প্রতিবাদ জানানোয় আম্পায়ার হোয়াইডের ইশারা করতে গিয়েও করেননি।

সোশ্যাল মিডিয়ায় ফ্যানেরা প্রতিক্রিয়া

সোশ্যাল মিডিয়ায় ফ্যানেরা প্রতিক্রিয়া

ম্যাচে নির্দিষ্ট ঐ ডেলিভারিকে কেন্দ্র করে ধোনি আম্পায়ারের উপর প্রভাব খাটান বলে অভিযোগ তুলে ফ্যানেরা এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা করেছেন। যারপর এমন ক্ষেত্রে বিরাট নতুন নিয়মের জন্য দাবি জানিয়েছেন।

বিরাটের মত

বিরাটের মত

চেন্নাই-রাজস্থান ম্যাচের কোনও উল্লেখ না করেই বিরাট কোহলি জানান, তার মতে বিষয়টা এবার থেকে রিভিউয়ের আওয়ায় আসা উচিত। যেহেতু টি-২০ ক্রিকেটে ১ রানও খুবই গুরুত্বপূর্ণ। এই ১ রানও জয় পরাজয়ের ভাগ্য নির্ধারণ করতে পারে তাই বিরাট হোয়াইড নিয়ে আম্পয়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করার নতুন নিয়ম চাইছেন।

বিরাট যা বলেছেন

বিরাট যা বলেছেন

লোকেশ রাহুলের সঙ্গে এই নিয়ে বিরাট এক আড্ডায় বলেন, 'এলবিডব্লিউয়ের ক্ষেত্রে যেমন ব্যাটসম্যান বা ফিল্ডিং দলের অধিনায়ক আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাতে পারে ঠিক তেমনি নো বল ও হোয়াইডের ক্ষেত্রেও রিভিউয়ের স্বাধীনতা দেওয়া হলে টি-২০ ক্রিকেটে নতুন দিক খুলে যাবে।'

আইপিএল ২০২০ : কোন কোন ফ্যাক্টর কাজ করলে মুম্বইকে হারাতে পারবে কেকেআর?

English summary
Ipl 2020: Virat Kohli suggests new rule in T20 after wide ball controversy involving Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X