• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর কয়েক কদম এগোলেই আইপিএলে ২টি অনন্য নজিরের মালিক হবেন বিরাট

বুধবার কেকেআরের বিরুদ্ধে জয় হাসিল করতে হলে দুর্দান্ত কিছু করে দেখাতেই হবে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। চলতি আইপিএলে তিনি যে ফর্মে আছেন, তাতে তাঁর ব্যাট থেকে বড় রান আসবে বলেই আশা বিরাট-প্রেমীদের। একই সঙ্গে এই ম্যাচেই দুই ধাপ পেরোলে দুটি অনন্য নজিরের মালিকও হবেন আরসিবি অধিনায়ক।

দুই শট দূরে ৫০০ চার

দুই শট দূরে ৫০০ চার

কেকেআরের বিরুদ্ধে ম্যাচে আর দুটি চার মারলেই ৫০০-এর ক্লাবে প্রবেশ করবেন বিরাট কোহলি। অর্থাৎ টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৪৯৮টি চার এসেছে বিরাট কোহলির ব্যাট থেকে।

আইপিএলের ইতিহাসে দ্বিতীয় ক্রিকেটার

আইপিএলের ইতিহাসে দ্বিতীয় ক্রিকেটার

আইপিএলের ইতিহাসে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ৫০০টি চার মারার নজির গড়ার মুখে দাঁড়িয়ে রয়েছেন বিরাট কোহলি। এখনও পর্যন্ত টুর্নামেন্টের একমাত্র ক্রিকেটার হিসেবে ৫০০-এর বেশি চার এসেছে শিখর ধাওয়ানের ব্যাট থেকে। এখনও পর্যন্ত ৫৬৩টি বাউন্ডারি মেরেছেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার।

এক শট দূরে ২০০ ছক্কা

এক শট দূরে ২০০ ছক্কা

কেকেআরের বিরুদ্ধে ম্যাচে আর একটি ছক্কা হাঁকালেই ২০০-এর ক্লাবে প্রবেশ করবেন বিরাট কোহলি। এর অর্থ টুর্নামেন্টে এখনও পর্যন্ত ১৯৯টি ওভার বাউন্ডারি এসেছে আরসিবি অধিনায়কের ব্যাট থেকে।

আইপিএলের ইতিহাসে পঞ্চম ক্রিকেটার

আইপিএলের ইতিহাসে পঞ্চম ক্রিকেটার

আইপিএলের ইতিহাসে পঞ্চম ক্রিকেটার হিসেবে ২০০টি ছক্কা হাঁকানোর মুখে দাঁড়িয়ে রয়েছেন বিরাট কোহলি। তালিকার শীর্ষে থাকা ক্রিস গেইল আইপিএলে ৩৩৩টি ছক্কা হাঁকিয়েছেন। ২৩১টি ছক্কা হাঁকিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন এবি ডিভিলিয়ার্স।

তৃতীয় ও চতুর্থ স্থানে দুই ভারতীয়

তৃতীয় ও চতুর্থ স্থানে দুই ভারতীয়

আইপিএলে সর্বাধিক ছক্কা হাঁকানো ক্রিকেটারদের তালিকার তৃতীয় স্থানে রয়েছেন কিংবদন্তি এমএস ধোনি। সিএসকে অধিনায়কের ব্যাট থেকে এসেছে ২১৫টি ছক্কা। চতুর্থ স্থানে থাকা মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা আইপিএলে এখনও পর্যন্ত ২০৯টি ছক্কা হাঁকিয়েছেন।

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

আইপিএল ২০২০: সুপার ওভারের ঘোর কাটিয়ে মাঠে ফিরল পাঞ্জাব, টস জিতে ব্যাটিং দিল্লির, ২ দলে পরিবর্তন

English summary
IPL 2020 : Virat Kohli stands infront of two major milestons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X