• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : বিরাট মাইলস্টোনের থেকে ৮ ছক্কা দূরে কোহলি, আজকের সুযোগ কি কাজে লাগবে

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ সন্ধ্যায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২০-এর গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত ম্যাচে ছন্দে ফেরা বিরাট কোহলি আজ কেমন পারফরম্যান্স দেয়, সেদিকে তাকিয়ে ক্রিকেট বিশ্ব। অন্যদিকে আজই এক বিরাট মাইলস্টোন ছুঁতে পারেন কোহলি। সে ব্যাপারে জেনে নেওয়া যাক।

২০০ ছক্কার সামনে বিরাট

২০০ ছক্কার সামনে বিরাট

আইপিএলে এখনও পর্যন্ত ১৮১টি ম্যাচ খেলে ৫৫০২ রান করেছেন বিরাট কোহলি। সেই সঙ্গে ১৯২টি ছক্কাও হাঁকিয়েছেন আরসিবি অধিনায়ক। অর্থাৎ ২০০টি ছক্কার থেকে আর আট কদম দূরে রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক।

দিল্লির বিরুদ্ধে সুযোগ

দিল্লির বিরুদ্ধে সুযোগ

আইপিএল ২০২০-এর গত ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৫৩ বলে ৭২ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। সাতটি চার ও দুটি ছক্কা হাঁকিয়েছিলেন আরসিবি অধিনায়ক। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আজকের ম্যাচে গত মোকাবিলার চার ও ছক্কার সংখ্যা অদল-বদল হয়ে গেলে আইপিএলে ১৯৯টি ওভার-বাউন্ডারির মালিক হবেন বিরাট। আর একটা ছক্কা হাঁকালেই ২০০-তে পৌঁছবেন কোহলি।

তালিকার শীর্ষে কোন ব্যাটসম্যান

তালিকার শীর্ষে কোন ব্যাটসম্যান

আইপিএলে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি ছক্কা হাঁকিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। টুর্নামেন্টে ৩২৬ বার বল বাউন্ডারির বাইরে পাঠিয়েছেন ইউনিভার্স বস। তালিকার দ্বিতীয় স্থানে থাকা দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স আইপিএলে ২১৯টি ছক্কা হাঁকিয়েছেন।

ভারতীয়দের মধ্যে ২০০-এর বেশি ছক্কা হাঁকিয়েছেন কারা?

ভারতীয়দের মধ্যে ২০০-এর বেশি ছক্কা হাঁকিয়েছেন কারা?

ভারতীয়দের মধ্যে আইপিএলে ২০০-এর বেশি ছক্কা হাঁকানো ক্রিকেটারদের তালিকায় রয়েছেন কিংবদন্তি এমএস ধোনি ও রোহিত শর্মা। প্রথম জনের ব্যাট থেকে এসেছে ২১৩টি ছক্কা। টুর্নামেন্টে ২০৫টি ছক্কা হাঁকিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

আইপিএল ২০২০ : আরসিবি ও দিল্লির মুখোমুখি সাক্ষাতে সেরা পারফর্ম্যারদের চিনে নেওয়া যাক

English summary
IPL 2020 : Virat Kohli is eight six away from a huge record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X