• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্লে অফে সানরাইজার্সের বিরুদ্ধে কবে মাঠে নামছে আরসিবি, দলকে কী বলে উজ্জীবিত করলেন বিরাট

  • |

মঙ্গলবার মুম্বইকে হারিয়ে প্লে অফে সানরাইজার্স। এই ম্যাচ দিয়ে আইপিএল ২০২০-র লিগ পর্বের অভিযান শেষ হল। বৃহস্পতিবার থেকে এরপর প্লে অফের অভিযান শুরু। দুবাইয়ে কোয়ালিফায়ার ১ খেলতে মাঠে নামছে দিল্লি-মুম্বই। পরদিন শুক্রবার এলিমিনেটরে মুখোমুখি সানরাইজার্স-আরসিবি।

এলিমিনেটরে ম্যাচ হারলে বিদায়

এলিমিনেটরে ম্যাচ হারলে বিদায়

এলিমিনেটরে ম্যাচ হারলে এখান থেকেই পরাজিত দল আইপিএলের অভিযান শেষ করবে। সেই মহারণে মাঠা নামার আগে এবার প্লে অফ নিয়ে দলকে উজ্জীবিত করলেন বিরাট কোহলি।

দলকে উজ্জীবিত করলেন কোচ-অধিনায়ক

দলকে উজ্জীবিত করলেন কোচ-অধিনায়ক

আরসিবির সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ভিডিতে দেখা গিয়েছে প্লে অফ নিয়ে কোচ-ক্যাপ্টেন দলকে উজ্জীবিত করেন। ঠিক কোন ভুলে লিগের শেষ দিকে দল হতশ্রী খেলল এবং প্লে অফে ওঠার জন্যে শেষ ম্যাচ পর্যন্ত লড়তে হল, ড্রয়িং বোর্ডে এই নিয়ে কোচ মাইক হেসন-সাইমন ক্যাটিচরা কোহলি অ্যান্ড কোম্পানির সঙ্গে আলোচনা করেন।

চার বছর পর প্লে অফে আরসিবি

চার বছর পর প্লে অফে আরসিবি

অন্যদিকে দীর্ঘ চার বছর পর প্লে অফে উঠেছে আরসিবি। শেষবার ২০১৬ সালে আরসিবি লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থেকে প্লে অফ খেলেছিল। সেই কারণে নিজেদের সেরাটা দিয়ে এবার কাপ জয়কে পাখির চোখ করতে বললেন বিরাট।

বিরাট কী বললেন

বিরাট কী বললেন

দলকে উজ্জীবিত করার সময় বিরাট বলেন, 'আবুধাবিতে আসার পর থেকেই আমাদের চ্যালেঞ্জের সঙ্গে প্রতি মুহূর্ত কাটাতে হচ্ছে। একদিকে বায়ো বাবল অন্য দিকে ক্রিকেট লড়াই। এবার আমরা লাস্ট ল্যাপে এসে পৌঁছছে। এখান থেকে টুর্নামেন্টে আরও মজা অপেক্ষা করছে। ক্রিকেটাররা নিজেদের জান লড়িয়ে দিলে কাপ জয় কেউ আটকাতে পারবে না। আড়াই মাসের সব পরিশ্রমের একটাই লক্ষ্য। আর লক্ষ্য আমাদের সামনে অপেক্ষা করছে।'

আইপিএল ২০২০-তে কেমন হল অনূর্ধ্ব ১৯ ক্রিকেটারদের পারফরম্যান্স, দেখে নিন

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

English summary
Ipl 2020: Virat kohli give motivational speech to RCB before playoffs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X