• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেকেআর ম্যাচে নামার আগে বিদেশি ক্রিকেটারের ধূমপান ভিডিও ভাইরালে বিতর্কে আরসিবি

  • |

শ্রীসন্থকে ভাজ্জির চড় মারা থেকে স্পট ফিক্সিং! আইপিএলের এক একটি বছর এক এক ধরনের বিতর্ক। গত বছরও বিতর্কের কেন্দ্রে জড়িয়েছিল আইপিএল। রাজস্থানের ক্রিকেটার জোস বাটলারকে তৎকালীন পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন মানকাড করেন। এই মানকাডিং নিয়ে বিতর্কের ঝড় বয়ে যায়। এবছর আমিরশাহীতে সুষ্ঠুভাবে আইপিএল চলার মাঝেই এবার বিতর্কের ফুলকি!

কী নিয়ে বিতর্ক

কী নিয়ে বিতর্ক

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে ম্যাচের মাঝে ড্রেসিংরুমের জানলার ধারে দাঁড়িয়ে ধোঁয়া ছাড়ছেন ফিঞ্চ। চলতি বছরে অস্ট্রেলিয়ার সীমিত ওভারের অধিনায়ক আরসিবি দলের হয়ে খেলেছেন।

কোন সময় ক্রিকেটারকে ধূমপান করতে দেখা যাচ্ছে

কোন সময় ক্রিকেটারকে ধূমপান করতে দেখা যাচ্ছে

ভাইরাল হওয়া ভিডিওতে আরসিবি বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের। শনিবার রাজস্থানের ১৭৭ রান তাড়া করে ২ বল বাকি থাকতে আরসিবি ৭ উইকেটে ম্যাচ জিতে নেয়। সৌজন্যে এবি ডিভিলিয়ার্সের বিধ্বংসী ব্যাটিং। ম্যাচের শেষ ওভারের আগের ওভারে জয়দেব উনদকট বোলিং করতে এলে এবি ডিভিলিয়ার্স ৩টি ছক্কা হাঁকিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন। এই সময়েই ড্রেসিংরুমে ফিঞ্চের ধূমপান করার দৃশ্য ধরা পড়েছে।

চাপ ধরে না রাখতে পেরে ধূমপান

চাপ ধরে না রাখতে পেরে ধূমপান

আরসিবি বনাম রাজস্থান রয়্যালসের রুদ্ধশ্বাস পরিস্থিতিতে চাপ না ধরে রাখতে পেরে নিজের কায়দায় আরসিবি ওপেনার অ্যারন ফিঞ্চকে ভ্যাপিং করতে দেখা যায়।

ভিডিও ঘিরে বিতর্ক

ভিডিও ঘিরে বিতর্ক

আসলে রান তাড়া করার সময় চাপের মুহূর্তে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ড্রেসিংরুমে কী অবস্থা দেখার জন্য ক্যামেরাম্যান ক্যামেরা তাক করেছিলেন৷ সেই সময়ই অজি অধিনায়ক ও আরসিবির ক্রিকেটারের ধূমপানের দৃশ্য ক্যামেরা বন্দি হয়ে যায়। ইতিমধ্যে এই ভিডিও ভাইরাল হতে আরসিবির তারকা ক্রিকেটারের ধোঁয়া ছাড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা তুঙ্গে।

কেকেআর বনাম আরসিবি, আইপিএলের শেষ ৫ ম্যাচের লড়াইয়ে এগিয়ে কোন শিবির?

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

English summary
IPL 2020: Viat kohli's team mate Aaron Finch caught vaping during RCB vs Rajasthan Royals match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X