• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : কুল ধোনিকে নিয়ে দুবাইতেও উন্মাদনা, উত্তাল সোশ্যাল মিডিয়া

ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রভাব যে বিশ্বজনীন, তা প্রমাণ হল আরও একবার। আইপিএল খেলতে যাওয়া মাহিকে নিয়ে দুবাইতেও উন্মাদনা চরম পর্যায়ে পৌঁছেছে। এক বছরেরও বেশি সময় পর বাইশ গজে ফিরতে চলা সিএসকে অধিনায়ককে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়াও।

ধোনিকে নিয়ে উন্মাদনা

১৪ দিনের কোয়ারেন্টাই পর্ব শেষে শুক্রবার দুবাই-স্থিত আইসিসি-র ক্রিকেট অ্যাকাডেমির মাঠে আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করেছে চেন্নাই সুপার কিংস। সে খবর আগে থেকেই জেনে ফেলেছিলেন ক্রিকেট ফ্যানরা। দলে দলে স্টেডিয়ামের বাইরে গিয়ে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ। সিএসকে অধিনায়ক এমএস ধোনি টিম বাস থেকে নামতেই তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করেন। 'ধোনি ধোনি' রবে মুখরিত হয় চতুর্দিক।

ভিডিও ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়

বাস থেকে নেমে স্টেডিয়ামে ঢুকছেন এমএস ধোনি সহ চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা। ঠিক সেই সময় ক্রিকেট ফ্যানদের উচ্ছ্বাসের ভিডিও কেউ কেউ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

আবারও ক্রিকেটে ধোনি

আবারও ক্রিকেটে ধোনি

২০১৯-এর বিশ্বকাপের সেমিফাইনালে শেষবার বাইশ গজে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। সেদিন দেশের হয়ে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ক্যাপ্টেন কুল। গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন দেশের সবচেয়ে সফল অধিনায়ক। সেসবের মধ্যে বাইশ গজে ধোনির প্রত্যাবর্তন দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমীরা।

করোনা নিয়ে বিপদ

করোনা নিয়ে বিপদ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য। তার মধ্যে ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহার ও তরুণ ব্যাটসম্যান ঋুতুরাজ গায়েকোয়াড়ও অন্তর্ভূক্ত রয়েছেন। তাই দুবাইতে পৌঁছনোর ১৪ দিন পর তাঁরা দলের সঙ্গে অনুশীলনে নামতে পারলেন না। সিএসকে-র বাকি ক্রিকেটাররা শুক্রবার থেকে অনুশীলনে নেমে পড়েছেন।

English summary
IPL 2020 : UAE cricket fans cheer for CSK captain Mahendra Singh Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X