• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমিরশাহী আইপিএলে মাঠে কি শেষ পর্যন্ত দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে?

  • |

১৯ সেপ্টেম্বর আইপিএলের ঢাকে কাঠি। করোনা বাধা কাটিয়ে এবছর আরব আমিরশাহীতে বসতে চলেছে আইপিএল আসর। ভাইরাস থেকে বাঁচতে কঠিন এই পরিস্থিতিতে আইপিএলকে ঘিরে একটা প্রশ্ন উঠছে। মাঠে কি শেষ পর্যন্ত দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে?

আমিরশাহী ক্রিকেট সংস্থা কী চাইছে

আমিরশাহী ক্রিকেট সংস্থা কী চাইছে

সূত্রের খবর, আমিরশাহি ক্রিকেট সংস্থা অন্তত কয়েকটি ম্যাচ অন্তত মাঠে যেন দর্শক আসতে তার পক্ষে। করোনাকালে বিশ্বজুড়ে ক্রিকেট-ফুটবল সব খেলাতেই ফাঁকা মাঠে ম্যাচ হচ্ছে। সেক্ষেত্রে আইপিএলও কি ফাঁকে মাঠে হবে? নাকি নূন্যতম দর্শকদের নিয়ে টুর্নামেন্ট আয়োজন করা হবে, সেটাই এখন প্রশ্ন!

ইসিবি প্রধান যা বললেন

ইসিবি প্রধান যা বললেন

এমিরেটস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রধান কর্তা মুবাশশির উসমানি এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, 'আমিরশাহীতে প্রচুর প্রবাসী মানুষ আছেন, এশিয়ার মানুষও আছেন। সেই কারণেই তারা যাতে মাঠে এসে খেলা খেলতে পারে, তার জন্যে ভেবে দেখা হচ্ছে।'

টুর্নামেন্টের শেষদিকে গ্যালারিতে সমর্থকদের দেখা যেতে পারে

টুর্নামেন্টের শেষদিকে গ্যালারিতে সমর্থকদের দেখা যেতে পারে

আইপিএলের খেলায় প্রাথমিক ভাবে লোক ঢুকতে দেওয়া হবে না বলে সিদ্ধান্ত নেওয়া হলেও পরে আরব সরকার অনুমতি দিলে শেষের দিকের কয়েকটি খেলায় দর্শকাসনে সমর্থকদের দেখা যেতে পারে।

ক্রিকেটারদের মেনে চলতে হবে গাইডলাইন

ক্রিকেটারদের মেনে চলতে হবে গাইডলাইন

ইতিমধ্যে বিসিসিআই করোনাকালের আইপিএলের জন্যে এসওপি তৈরি করেছে। সমস্ত ফ্র‌্যাঞ্চাইজিদের এই গাইডলাউন জানিয়ে দেওয়া হয়েছে। টুর্নামেন্ট চলাকালীন ক্রিকেটারদের সেইসব নিয়ম মেনে চলতে হবে। সেই সঙ্গে আমিরশাহি সরকারও নিজেদের ‌সেফ্টি গাইডলাইন‌ বিসিসিআইকে জানিয়েছে, খেলোয়াড়দের সেই গাইডলাইনও মেনে চলতে হবে।

আইপিএল খেলতে যাওয়ার আগে বাগদান সেরে ফেললেন ভারতীয় অলরাউন্ডার

English summary
IPL 2020 to allow spectators in stands? ECB working with UAE government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X