• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০:বড়সড় ধাক্কা খেল কেকেআর,মর্গ্যান- ব্যান্টন-কামিন্সকে প্রথম ম্যাচে সম্ভবত পাওয়া হচ্ছে না

  • |

আইপিএল ২০২০ শুরু হওয়ার আগে বড়সড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেটাররা আমিরশাহীতে পৌঁছে গিয়েছেন। ইংল্যান্ডের মাটিতে দুই দেশের ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ে খেলে আমিরশাহীতে পৌঁছন। সেই কারণে ত্রিকেটাররা কোয়ারেন্টাইনের সময় কমানো নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে অনুরোধ করেছিলেন। যারপর ত্রাতার ভূমিকায় দেখা দেন সৌরভ। ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের কোয়ারেন্টাইনের সময় ৬ দিনের পরিবর্তে ৩৬ ঘন্টা করা হয়েছে। কিন্তু তারপরও কেকেআরের হয়ে প্রথমম্যাচে সম্ভবত নেই মর্গ্যান, ব্যান্টন, কামিন্স।

৬ দিনের বদলে কোয়ারেন্টাইনের সময় কমে ৩৬ ঘন্টা

৬ দিনের বদলে কোয়ারেন্টাইনের সময় কমে ৩৬ ঘন্টা

আমিরশাহীতে এবারের আইপিএল ৩টি শহরে খেলা হবে। ছটি দল খেলবে শারজা এবং দুবাইয়ে। দুটি দল খেলবে আবুধাবিতে। আইপিএল কর্তারা কথা বলে ইংল্যান্ডের মাটি থেকে সিরিজ খেলে আসা ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের দুবাই এবং শারজার ক্ষেত্রে কোয়ারেন্টাইনের সময় কমিয়ে ৩৬ ঘণ্টায় নামিয়ে আনতে পেরেছেন।

কেকেআরের সমস্যা কোথায়

কেকেআরের সমস্যা কোথায়

কিন্তু সমস্যা হল আবুধাবিতে। কোয়ারেন্টাইন নিয়ে কঠোর আবুধাবি প্রশাসন। বিদেশ থেকে আগত ক্রিকেটারদের ক্ষেত্রে তারা ৬ দিনের কোয়ারেন্টাইনের পক্ষে।

নাইট রাইডার্সের প্রথম ম্যাচ কবে

নাইট রাইডার্সের প্রথম ম্যাচ কবে

২৩ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে কেকেআর আইপিএল ২০২০-র অভিযান শুরু করতে চলেছে। আবুধাবি প্রশাসন ৬ দিনের কোয়ারেন্টান ভাবনা থেকে না সরে এলে সেক্ষেত্রে মুম্বইয়ের বিরুদ্ধে নাইট রাইডার্সের প্রথম ম্যাচে মর্গ্যান, ব্যান্টন, প্যাট কামিন্স নাও থাকতে পারেন।

মর্গ্যান-কামিন্সদের কোয়ারেন্টাইন কবে উঠতে চলেছে

মর্গ্যান-কামিন্সদের কোয়ারেন্টাইন কবে উঠতে চলেছে

উল্লেখ্য আবুধাবির প্রশাসনের নিয়ম অনুযায়ী, ৬ দিনের কোয়ারেন্টানে থাকতে হলে ২৩ সেপ্টেম্বর নাইট রাইডার্সের মর্গ্যান, ব্যান্টন ও প্যাট কামিন্সের কোয়ারেন্টাইনের মেয়াদ উঠতে চলেছে।

ইংল্যান্ড ও অজিদের অন্য ক্রিকেটাররা অবশ্য মাত্র ৩৬ ঘন্টা কোয়ারেন্টাইন থাকছেন

ইংল্যান্ড ও অজিদের অন্য ক্রিকেটাররা অবশ্য মাত্র ৩৬ ঘন্টা কোয়ারেন্টাইন থাকছেন

প্রসঙ্গত ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার যে ২১ জন তারকা আইপিএলে খেলবেন, তাঁদের মধ্যে ১৮ জন হয় দুবাই ও শারজা থাকা ফ্র্যাঞ্চাইজির সদস্য, তাই তারা ৩৬ ঘন্টা কোয়ারেন্টানে থেকেই মাঠে নেমে পড়তে পারবেন। কেকেআরের ৩ তারকা মর্গ্যান, ব্যান্টন ও কামিন্স, এই তিন তারকাকেই শুধুমাত্র ৬দিনের কোয়ারেন্টানে থেকে মাঠে নামতে হবে।

English summary
IPL 2020: This is Why quarantine period of Eoin Morgan, Tom Banton and Pat Cummins has been extended
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X