• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্য'র ব্যাটিং তেজে জয়ের স্বপ্নভঙ্গ বিরাটের, ম্যাচ জিতিয়ে স্পেশাল সেলিব্রেশন সারলেন 'স্কাই'

  • |

আরসিবির বিরুদ্ধে জয়ের জন্যে ১৬৫ রানের টার্গেট তাড়া করতে নেমে সূর্যকুমার যাদবের অপরাজিত ৭৯ রানে ভর করে হাসতে হাসতে ম্যাচ জিতল মুম্বই ইন্ডিয়ান্স। ৫ বলে বাকি থাকতে ৫ উইকেট জয় মুম্বইয়ের। এই জয়ের ফলে ১২ ম্যাচ শেষে ১৬ পয়েন্টে পৌঁছল মুম্বই। রোহিতের অনুপস্থিতিতে বিরাটের আরসিবিকে হেলায় হারিয়ে রান রেটেও অনেকটা এগিয়ে গেল গত বারের চ্যাম্পিয়নরা। ম্যাচ হারলেও পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রইল আরসিবি।

সূর্যর ব্যাটিং তেজে জয়ের স্বপ্নভঙ্গ বিরাটের, ম্যাচ জিতিয়ে স্পেশাল সেলিব্রেশন সারলেন স্কাই

১৬৫ রান তাড়া করে ঈশান কিশান ২৫ ও কুন্টন ডিক'ক ১৮ রান করে আউট হলেও তিন নম্বরে নেমে সূর্যকুমার যাদব ম্যাচ ধরে নেন। ৪৩ বল খেলে ১০টি চার ও ৩টি ছক্কায় মুম্বইকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়লেন।

এই নিয়ে চলতি আইপিএল দ্বিতীয়বার ৭৯ রান হাঁকিয়ে দলকে জয় এনে দিলেন সূর্যকুমার। আইপিএল ২০২০তে মুম্বইয়ের ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যানের এটি তৃতীয় অর্ধশতরান। রাজস্থান ম্যাচের পর আরসিবি ম্যাচে ৭৯ রানে অপরাজিত থাকলেন, যা আইপিএল কেরিয়ারের ইনিংসে সূর্যর ব্যক্তিগত সর্বোচ্চ স্কোর।

আরসিবির হয়ে মহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল ২টি করে উইকেট পেলেও সূর্য-র ব্যাটিং উত্তাপে বাকিরা দাগ কাটতে পারেননি।

প্রসঙ্গত ম্যাচ শেষে এদিন সেলিব্রেশনে চমক সূর্যকুমারের। ম্যাচ জিতিয়ে বুকে হাত রেখে ড্রেসিংরুমের দিকে থামস আপ জানিয়ে, 'তিনি থাকতে দলের চিন্তা কীসের' এই বার্তা দিয়ে মাঠ ছাড়েন। আইপিএল সার্টিকে তাঁর পুরো নামের প্রথম তিনটি অক্ষর মিলিয়ে সূর্যকুমার যাদবকে স্কাই বলে ডাকা হয়।

উল্লেখ্য সূর্যকুমারের ব্যাটিংয়ের পাশাপাশি মুম্বইয়ের বয়ে বলে এদিন সফল জসপ্রীত বুমরাহ। ম্যাচ ৪ ওভারে ১৪ রান খরচে বুমরাহ ৩টি উইকেট পান। বিরাটকে আউট করে এদিন তিনি আইপিএল কেরিয়ারের ১০০তম উইকেট নিয়েছেন।

English summary
Ipl 2020: Surya kumar Yadav finishes it off in Style with 79 runs, Mi win over RCB stay top in Point table
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X