• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : সুপার ওভারে কামাল করতে পারেন কেকেআরের কোন কোন ক্রিকেটার

  • |

টি-টোয়েন্টি অনিশ্চয়তার খেলা। কখন কার দিকে কীভাবে ম্যাচ ঘুরে যায় বোঝাই দায়। বিশেষ করে আইপিএলের কোনও ম্যাচ যখন সুপার ওভারের মাধ্যমে ফয়সলা করতে হয়, তখন তার আকর্ষণ বেড়ে দ্বিগুণ হয়ে যায়। সেই সূত্রে আইপিএল ২০২০-এর সুপার ওভারে কামাল করতে পারেন কেকেআরের কোন কোন ক্রিকেটার, তা এক নজরে দেখে নেওয়া যাক।

ব্যাটিং ওপেন করবেন কারা

ব্যাটিং ওপেন করবেন কারা

অধিকাংশ ক্ষেত্রে বড় শট নিতে পারদর্শী ব্যাটসম্যানরাই সুপার ওভারে যে কোনও টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ হন। তার প্রেক্ষিতে আইপিএলের সুপার ওভারে আন্দ্রে রাসেল ও ইয়ন মর্গ্যান কেকেআরের হয়ে ওপেন করতে পারেন।

ফার্স্ট ডাউন নামবেন কে

ফার্স্ট ডাউন নামবেন কে

সুপার ওভার চলাকালীন প্রথম দুই ব্যাটসম্যানের মধ্যে কেউ আউট হলে সেই শূন্যতা কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক পূরণ করতে পারেন বলে মনে করা হচ্ছে। কার্তিকের পরিবর্তে তরুণ শুভমান গিলকেও ওই স্থানে নামাতে পারে কেকেআর টিম ম্যানেজমেন্ট।

কাকে বল করতে দেখা যাবে

কাকে বল করতে দেখা যাবে

আইপিএলের সুপার ওভারে সঠিক জায়গায় বল ফেলে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের কুপোকাৎ করার ক্ষেত্রে কেকেআর শিবিরের প্রথম পছন্দ হতে পারেন অস্ট্রেলিয় ফাস্ট বোলার প্যাট কামিন্স। তাঁকে তুমুল দিতে পারেন স্পিনার সুনীল নারিন। ভুললে চলবে না ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মেডেন সুপার বেরিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারের হাত থেকে।

পিছনে রয়েছেন কারা

পিছনে রয়েছেন কারা

নিউজিল্যান্ডের লোকি ফার্গুসন, ভারতের প্রসিদ্ধ কৃষ্ণ এবং সন্দীপ ওয়ারিয়ারকেও কখনও সখনও ব্যবহার করতে পারে কেকেআর টিম ম্যানেজমেন্ট।

English summary
IPL 2020 : Super over specialist cricketers of KKR news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X