• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: মুম্বই দলের প্রথম একাদশ কী হওয়া উচিত? রোহিতের দলের দুর্বলতা কী জানালেন গাভাসকর

  • |

আইপিএল ২০২০-শুরুর আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। ১৯ সেপ্টেম্বর ৭.৩০ মিনিটে আইপিএলে ঢাকে কাঠি। উদ্বোধনী ম্যাচে গত বছরের দুই ফানালিস্ট দল মুখোমুখি হতে চলেছে। ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবার আইপিএল অভিযান শুরু করতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স। তার আগে মুম্বই দলের প্রথম একাদশ কী হওয়া উচিত ও দলের দুর্বলতার নিয়ে প্রতিক্রিয়া দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর।

গাভাসকরের মতে মুম্বইয়ের হয়ে কাঁদের ওপেন করা উচিত

গাভাসকরের মতে মুম্বইয়ের হয়ে কাঁদের ওপেন করা উচিত

রোহিত শর্মার সঙ্গে সূর্যকুমার যাদবকে ওপেনার হিসেবে চাইছেন গাভাসকর। সাধারণত ডান-বাম কম্বিনেশন ধরে রাখতে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রোহিত শর্মা ও কুন্টন ডিকক ওপেন করে থাকেন।

মিডল অর্ডার কেমন হোক, চাইছেন সানি

মিডল অর্ডার কেমন হোক, চাইছেন সানি

এরপর তিনে দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান কুন্টন ডি'কককে চাইছেন সানি। চারে ঈশান কৃষাণকে চান তিনি। এতে দলের টপ অর্ডারের ব্যাটিংয়ে ভারসাম্য থাকবে বলে গাভাসকর মনে করছেন।

গাভাসকরের পছন্দের তালিকায় অলরাউন্ডার কারা

গাভাসকরের পছন্দের তালিকায় অলরাউন্ডার কারা

এরপর তিন অলরাউন্ডারকে খেলাতে চেয়েছেন গাভাসকর। পাঁচে হার্দিক পান্ডিয়া, ছয়ে কাইরন পোলার্ড ও সাতে ক্রুণাল পান্ডিয়াকে চান সানি।

বোলার কারা

বোলার কারা

পেসারদের মধ্যে ন্যাথান কুল্টারলাইন, ট্রেন্ট বোল্ট ও জসপ্রীত বুমরাহকে চাইছেন,সঙ্গে স্পিনার হিসেব রাহুল চাহারকে পছন্দ সুনীল গাভাসকরের।

মুম্বই দলের দুর্বলতা

মুম্বই দলের দুর্বলতা

মিডল অর্ডার নড়়বড়ে, এটাই মুম্বই ইন্ডিয়ান্স দলের দুর্বলতা মনে করছেন গাভাসকর। তাঁর মতে টপ অর্ডারে রোহিত-ডিককরা ব্যর্থ হলে মিডল অর্ডারে ঈষান কৃষান-হার্দিকদের প্রতি ম্যাচে বড় রান করতে হবে, তবেই পোলার্ড, ক্রুণালরা শেষদিকে ইনিংসকে রানের পাহাড়ে পৌঁছে দিতে পারবে।

English summary
IPL 2020: Sunil Gavaskar picks Mumbai Indians’ Playing XI, points weakness of Rohit's team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X