• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঋদ্ধির বিধ্বংসী ইনিংস, রশিদের রেকর্ডের দিনে দিল্লিকে হারিয়ে আইপিএল ২০২০তে ভেসে রইল সানরাইজার্স

  • |

দিল্লিকে ৮৮ রানে হারিয়ে মরণ বাঁচন ম্যাচ জয় সানরাইজার্স হায়দরাবাদের। শ্রেয়স আইয়ারের দলকে জয়ের জন্যে ২২০ রানের টার্গেট ছুঁড়ে দিয়ে ১৩১ রানে অলআউট করল ডেভিড ওয়ার্নাররা। সৌজন্যে রশিদ খানের স্পিন ভেল্কি। ৭ রান খরচে ৩টি উইকেট নিয়ে দিল্লির ব্যাটিংয়ের শিরদাঁড়া ভেঙে দেন রশিদ। ফলে দাপটের সঙ্গে দিল্লিকে হারিয়ে ১০ পয়েন্টে পৌঁছে আইপিএল ২০২০-র অভিযানে ভেসে রইল সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লিকে পর্যুদস্ত করে বড় ব্যবধানে জয়ে জন্মদিনে দারুণ উপহার পেলেন ডেভিড ওয়ার্নার।

ঋদ্ধির বিধ্বংসী ইনিংস, রশিদের রেকর্ডের দিনে দিল্লিকে হারিয়ে আইপিএল ২০২০তে ভেসে রইল সানরাইজার্স

ম্যাচে ব্যাটে-বলে দাপট সানরাইজার্সের। ব্যাটে ওপেনিংয়ে ওয়ার্নার-ঋদ্ধিমান সাহার ১০৭ রানের পার্টনারশিপ এদিন হায়দরাবাদের জয়ের ভিত তৈরি করে দেয়। ৪৫ বলে ২টি ছক্কা ও ১২টি চারে ৮৭ রান করে বাংলার ঋদ্ধিমান সাজঘরে ফেরেন। তাঁর ওপেনিং সঙ্গী ওয়ার্নার ৬৬ রান হাঁকিয়ে আউট হন। শেষ দিকে মনীশ পান্ডের ৪৪ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে শেষ সানরাইজার্স ২১৯ রানে পৌঁছয়।

এই রান তাড়া করতে নেমে শুরু থেকে নিয়মিত উইকেট হারিয়ে লড়াই কঠিন করে দিল্লি ক্যাপিটালস। প্রথম ওভারের তৃতীয় বলেই, পর পর দুই ম্যাচে শতরান হাঁকিয়ে আইপিএল বিরল নজির গড়া শিখর ধাওয়ান সন্দীর শর্মার শিকার হয়ে সাজঘরে ফেরেন। রাহানে ২৬ রান করে রশিদের শিকার হন। মার্কাস স্টোইনিসকে উপরে পাঠালেও এদিন তিনি আশা পূরণ করতে পারেননি। দিল্লির হয়ে ঋষভ পন্থ সর্বোচ্চ ৩৬ রান হাঁকাতে পারেন।

সানরাইজার্সের আফগান স্পিনার রশিদ খান এদিন ১৭টি ডট বল করে নির্ধারিত ৪ ওভারে ৭ রান খরচে ৩ উইকেট পেলেন। চলতি আইপিএলে এটাই এখনও পর্যন্ত সবচেয়ে সেরা বোলিং। আইপিএল ২০২০তে এর আগে কেকেআরের বিরুদ্ধে মহম্মদ সিরাজ ৪ ওভারে ৮ রান খরচে ৩ উইকেট নিয়েছিলেন। ম্যাচ জেতানো ৮৭ রান হাঁকিয়ে ম্যাচের সেরা ঋদ্ধিমান সাহা।

English summary
Ipl 2020: SRH win by 88 runs and stay alive in the tournament, Perfect birthday gift for David Warner
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X