• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : সিএসকে-র বিরুদ্ধে ঠিক কোন কোন সিদ্ধান্তে গড়বড় কেকেআর অধিনায়ক কার্তিকের?

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল ২০২০-এর গুরুত্বপূর্ণ ম্যাচের ডেথ ওভারে আন্দ্রে রাসেল ও সুনীল নারিনের হাতে বল তুলে দিয়ে মাস্ট্রার স্ট্রোক দিয়েছিলেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। ম্যাচ জিতলেও তাঁর নেতৃত্বদানের ধরন নিয়ে কিন্তু প্রশ্ন থেকেই যাচ্ছে নাইট রাইডার্স সমর্থকদের। একগুচ্ছ প্রশ্ন মনে ঘুরপাক খাচ্ছে। মনে হচ্ছে, বুধবারের ম্যাচে এই সিদ্ধান্তগুলি না নিলেই হয়তো ভাল করতেন দীনেশ কার্তিক।

নারিনকে চার নম্বরে পাঠানোর সিদ্ধান্ত ফ্লপ

নারিনকে চার নম্বরে পাঠানোর সিদ্ধান্ত ফ্লপ

চার ম্যাচ পর আইপিএল ২০২০-তে নিজেদের যোগ্য ওপেনিং জুটি খুঁজে পেয়েছে কেকেআর। সিএসকে-র বিরুদ্ধে সুনীল নারিনের পরিবর্তে রাহুল ত্রিপাঠীকে ইনিংস শুরু করতে পাঠান দীনেশ কার্তিক। তিনি সফলও হন। পরিবর্তে নারিনকে কোথায় নামাবেন, সেই সমীকরণ কষতে বসে ফেঁসে যান কেকেআরের নেতা। ইন-ফর্ম ইয়ন মর্গ্যানের পরিবর্তে সুনীল নারিনকে চার নম্বরে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত এখনও মেনে নিতে পারছেন না কলকাতার ক্রিকেট পাগল জনতা।

কামিন্সের চার ওভার শেষ

কামিন্সের চার ওভার শেষ

পাওয়ার প্লে-তে প্যাট কামিন্সকে দিয়ে তিন ওভার বল করান দীনেশ কার্তিক। শেন ওয়াটসন ও আম্বাতি রায়ডুর জুটি ভাঙার জন্য মাঝে আচমকাই অজি ফাস্ট বোলারের স্পেলের অবশিষ্ট ওভার শেষ করে দেন কেকেআর অধিনায়ক। সেই ওভারে কোনও উইকেট পাননি কামিন্স। অজি ফাস্ট বোলারকে না পেয়ে ডেথ ওভারে বাধ্য হয়ে আন্দ্রে রাসেলের হাতে বল তুলে দিয়েছিলেন দীনেশ কার্তিক। পরিকল্পনা ব্যর্থ হলে কেকেআর অধিনায়ককে কথা শুনতে হত।

কেন বাদ কুলদীপ যাদব

কেন বাদ কুলদীপ যাদব

চেন্নাই সুপার কিংসের মতো বড় দলকে কেবল তারুণ্যের জোরে হারানো সম্ভব নয়। প্রয়োজন অভিজ্ঞতারও। তার নিরিখে সিএসকে-র বিরুদ্ধে বাঁ-হাতি চায়নাম্যান কুলদীপ যাদবের সুযোগ পাওয়া উচিত ছিল। চেন্নাইয়ের ব্যাটসম্যানরা নিজেরাই ব্যর্থ না হলে, ভারতীয় স্পিনারের অভাব অনুভব করত কেকেআর।

বোলারদের সঙ্গে নিয়মিত কথা

বোলারদের সঙ্গে নিয়মিত কথা

সিএসকে-র বিরুদ্ধে ম্যাচ চললাকালীন উইকেট পিছন থেকে দৌড়ে গিয়ে বোলারদের সঙ্গে বিশেষ কথা বলতে দেখা যায়নি কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিককে। এমনকী শেষ চার ওভারে আন্দ্রে রাসেল ও সুনীল নারিনের সঙ্গে লাগাতার কথা বলে যেতে দেখা যায় ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মর্গ্যানকে। এতে অধিনায়ক কার্তিকের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠে যাচ্ছে। প্রশ্ন, কোথাও কী অধিনায়কত্ব বোঝা হয়ে যাচ্ছে দীনেশের কাছে।

আইপিএল ২০২০: কেকেআরের পরের ম্যাচ কবে? কখন খেলা দেখবেন? প্রতিপক্ষ কারা জেনে নিন

English summary
IPL 2020 : Some lacks of Dinesh Karthik's captaincy which shown yesterday's KKR match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X