• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : ভিলেন আম্পায়ারের জন্যই কি পাঞ্জাবের হার! 'শর্ট রান' নিয়ে সরব সোশ্যাল মিডিয়া

  • |

আইপিএল ২০২০-এর দ্বিতীয় ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের হারের আম্পায়ারের দায়িত্বজ্ঞানহীনতাকে দায়ী করছে ক্রিকেট মহল। কেএল রাহুলের দলকে এক রান থেকে বঞ্চিত না করলে ওই ম্যাচের ফল অন্যরকম হতো বলে মনে করেন বীরেন্দ্র শেহওয়াগ থেকে আকাশ চোপড়া, ব্র্যাড হগ থেকে টম মুডি।

ক্রিস জর্ডনের রান

আইপিএল ২০২০-এর দ্বিতীয় ম্যাচ সুপার ওভারের মাধ্যমে জিতেছে দিল্লি ক্যাপিটালস। তার আগে দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। পাঞ্জাবের ইনিংসের ১৯তম ওভার বল করেন দিল্লির কাগিসো রাবাডা। সেই ওভারের এক বলে দৌড়ে দুই রান নেন পাঞ্জাবের অল-রাউন্ডার ক্রিস জর্ডন। তার মধ্যে এক রান অবৈধ বলে ঘোষণা করা হয়।

শর্ট রানের গেরোয় আটক পাঞ্জাব

কাগিসো রাবাডার ১৯ ওভারে দৌড়ে দুই রান নেন ক্রিস জর্ডন। কিন্তু অন-ফিল্ড স্কোয়ার লেগ আম্পায়ার নীতীন মেনন এক রান অবৈধ বলে ঘোষণা করেন। টিভি আম্পায়ারের সাহায্য না নিয়েই মেনন জানান যে, দৌড়ে প্রথম রান নেওয়ার সময় ক্রিজে ব্যাট প্রবেশ করাননি পাঞ্জাবের অল-রাউন্ডার জর্ডন। তাই সেটিকে 'শর্ট রান' বলে ঘোষণা করেন আম্পায়ার নীতীন মেনন।

ভুল করেছেন মেনন

ভুল করেছেন মেনন

পরে অ্যাকশন রিপ্লেতে দেখা যায়, ক্রিস জর্ডনের ব্যাট ক্রিজের ভিতরে প্রবেশ করেছিল। ওই এক রান পেলে ম্যাচ জিততে পারত কিংস ইলেভেন পাঞ্জাব। ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে অভিনেত্রী প্রীতি জিন্টার দল।

সরব সোশ্যাল মিডিয়া

ফিল্ড আম্পায়ার নীতীন মেননকে দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচের সেরা ব্যক্তির পুরস্কার দেওয়া উচিত ছিল বলে ব্যঙ্গ করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ। বিষয়টি টিভি আম্পায়ারের সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল বলে মনে করেন প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া, ব্র্যাড হগ, টম মুডি সহ অন্যান্য নেটিজেনরা।

English summary
IPL 2020 : Social media reacted on DC vs KXIP umpiring, 'short run nahin tha', says Sehwag
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X