• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : বিরুষ্কা বিতর্কে ফ্রন্টফুটে গাভাসকর, বিরুষ্কার বিরুদ্ধে সরব নেট দুনিয়া

  • |

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা বলিউড দিভা অনুষ্কা শর্মাকে নিয়ে করা বিতর্কিত মন্তব্য কাণ্ডে নেট দুনিয়া ও ক্রিকেট প্রেমীদের পাশে পেলেন কিংবদন্তি সুনীল গাভাসকর। বিরুষ্কা বিতর্কে সানি স্যারের পাশে দাঁড়িয়েছেন দেশের প্রাক্তন ক্রিকেটাররাও। #WeSupportGavaskar-এ সরব নেটিজেনরা।

ইরফান পাঠানের টুইট

তিনি যে সুনীল গাভাসকরকে মর্যাদার আসনে রাখেন এবং ভবিষ্যতেও রাখবেন, তা সাফ জানিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার ইরফান পাঠান। নাম না করেও যে তিনি আরসিবি অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকেই আক্রমণ করেছেন, তা বোঝাই যাচ্ছে।

উত্তাল সোশ্যাল মিডিয়া

আইপিএল ২০২০-তে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এক ম্যাচ চলাকালীন অধিনায়ক তথা স্বামী বিরাট কোহলির সঙ্গে তাঁকে জুড়ে দেওয়া সংক্রান্ত যে অভিযোগ সুনীল গাভাসকরের বিরুদ্ধে এনেছেন অনুষ্কা শর্মা, তাতে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। #WeSupportGavaskar ক্যাম্পেন শুরু করেছেন নেটিজেনরা। অনুষ্কা শর্মাকে নিয়ে নানা মজার মিমও তৈরি করা হয়েছে।

উত্তর দিয়েছেন গাভাসকর

উত্তর দিয়েছেন গাভাসকর

অনুষ্কা শর্মার আক্রমণের প্রেক্ষিতে সুনীল গাভাসকর বলেছেন, তাঁর বক্তব্যের অপবাখ্যা করা হয়েছে। আসলে তিনি বলতে চেয়েছিলেন যে করোনা ভাইরাসের জেরে লকডাউনে সেভাবে অনুশীলন করতে পারেননি। এই পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকে তাণর মুম্বইয়ের আবাসনে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে টেনিস বলে ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল। কমেন্ট্রি বক্সে তিনি কেবল সেই ঘটনার কথা উল্লেখ করেছিলেন বলে জানিয়েছেন কিংবদন্তি গাভাসকর। সুনীল গাভাসকরের কথায়, তিনি এমন ব্যক্তি, যিনি চান যে বিভিন্ন সফরে ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারের সদস্যরাও সঙ্গী হন। তাঁদের নিয়ে তিনি কখনওই মসকরা করতে পছন্দ করেন না বলে দাবি করেছেন গ্রেট সানি। করোনা ভাইরাসের জেরে লকডাউনে বিরাট কোহলিকে যে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা বল করেছিলেন, তিনি সে কথাই বলেছেন বলে জানিয়েছেন গাভাসকর। তাঁকে সমর্থন করেছেন দেশের প্রাক্তন ক্রিকটাররা।

অনুষ্কা শর্মার আক্রমণ

অনুষ্কা শর্মার আক্রমণ

সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাসকরকে খোলা চিঠি লিখেছিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলেছিলেন, স্বামী বিরাটের ব্যর্থতার জন্য ভারতীয় কিংবদন্তি যেভাবে তাঁকে নিয়ে কু-মন্তব্য করেছেন, তা দুর্ভাগ্যজনক ও অশ্রদ্ধা-সূচক। ভবিষ্যতে এ ধরনের মন্তব্য করার আগে গাভাসকরকে দু-বার ভাবার অনুরোধ করেছিলেন অনুষ্কা শর্মা। ক্রিকেটারা পাবলিক ফিগার হলেও তাঁদের ব্যক্তিগত জীবনকে আলাদা রাখা এবং শ্রদ্ধা করা প্রত্যেকের কর্তব্য বলে ভারতীয় গ্রেটকে স্মরণ করিয়েছিলেন বিরাট-পত্নী।

English summary
IPL 2020 : Social media and former cricketes stand beside Sunil Gavaskar on Virushka row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X