• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : পৃথ্বী ও গিলের লড়াই হাড্ডাহাড্ডি, কেকেআর তারকার সামনে ফের এগিয়ে যাওয়ার সুযোগ

লড়াইটা অনেকটা বিরাট কোহলি বনাম রোহিত শর্মার মতো। ব্যক্তিগত জীবনে একে অপরের বন্ধু হলেও খেলার মাঠে কেউ কাউকে ছেড়ে কথা বলতে রাজি নন তরুণ শুভমান গিল ও পৃথ্বী শ। বাস্তবে বোঝা না গেলেও দুই ব্যাটসম্যানের মধ্যে সেরা হওয়ার লড়াই যে তীব্র, তা নিশ্চিত। বিশেষ করে আইপিএলে দুই তরুণ ক্রিকেটারের লড়াই দেখার জন্য মুখিয়ে থাকেন ক্রিকেট প্রেমীরা। ঠিক একই ভাবে আইপিএল ২০২০-তেও জমে উঠেছে দুই তারকার সমর। এগিয়ে কে দেখে নেওয়া যাক।

চলতি আইপিএলে শুভমান গিলের রান

চলতি আইপিএলে শুভমান গিলের রান

আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলে ১৫২ রান করেছেন কেকেআরের ওপেনার শুভমান গিল। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৭০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন কেকেআর তারকা। এখনও পর্যন্ত ওই স্কোরই তাঁর সেরা। চলতি আইপিএলে এখনও পর্যন্ত গিলের ব্যাটিং স্ট্রাইক রেট ১১৭.৮২।

চলতি আইপিএলে পৃথ্বী শ-এর রান

চলতি আইপিএলে পৃথ্বী শ-এর রান

আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে ১৭৯ রান করেছেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ। কেকেআরের বিরুদ্ধে ৬৬ রানের অনবদ্য ইনিংস এখনও পর্যন্ত তাঁর সেরা। স্ট্রাইক রেট (১৪৭.৫৬) গিলের থেকে এগিয়ে রয়েছেন পৃথ্বী। এক ম্যাচ বেশি খেলে রানেও পাঞ্জাব তনয়ের থেকে এগিয়ে মুম্বইকর।

গিলের সামনে ফের এগিয়ে যাওয়ার সুযোগ

গিলের সামনে ফের এগিয়ে যাওয়ার সুযোগ

বুধবার আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচে শুভমান গিলের ব্যাট চললে তিনি পৃথ্বী শ-এর থেকে অনেকটাই এগিয়ে যাবেন বলে জানাচ্ছে পরিসংখ্যান। সেই আশায় বসে কেকেআর এবং গিল ফ্যানরাও।

টিম ইন্ডিয়ার ওপেনিং স্থান

টিম ইন্ডিয়ার ওপেনিং স্থান

টিম ইন্ডিয়ায় নিয়মিত সদস্য হিসেবে নিজেকে প্রমাণ করে ফেলেছেন তরুণ পৃথ্বী শ। টেস্ট এবং ওয়ান ডে-তে জাতীয় দলের হয়ে ওপেন করতে দেখা গিয়েছে মুম্বইকর। অন্যদিকে পাঞ্জাবের শুভমান গিল এখনও সেভাবে ভারতীয় দলের নিয়মিত সদস্য না হলেও সুযোগের অপেক্ষায় বসে। আইপিএল ২০২০-তে নিজেকে প্রমাণ করে জাতীয় দলের ওপেনিং স্থান পৃথ্বী-র হাত থেকে ছিনিয়ে নিতে মরিয়া গিল।

Positive Story: পশ্চিম মেদিনীপুরঃ হাতির হামলায় মৃত্যুতে মিলবে চাকরিঃ মুখ্যমন্ত্রী

আইপিএল ২০২০: কেকেআর বনাম চেন্নাই, ম্যাচ জিততে ডেথ ওভারে নাইটদের বোলিং কি হওয়া উচিত

English summary
IPL 2020 : Shubman Gill vs Prithvi Shaw, both the youngstar are fighting hard
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X