• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: চেন্নাই শিবিরের এই খবরে ফ্যানেদের হার্টব্রেক! 'আইপিএল তোমাকে মিস করবে'

  • |

আইপিএলের ঢাকে কাঠির আর ১৯ দিন। সব কিছু ঠিকঠাক থাকলে ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহীতে দীর্ঘ বাধা কাটিয়ে ২০২০ সালে কোটি টাকার ক্রিকেট লিগে বল গড়াতে চলেছে। লিগ শুরু হওয়ার আগে চেন্নাই শিবিরে একের পর এক ধাক্কার খবরে ফ্যানদের হার্টব্রেক!

আইপিএলে নেই সুরেশ রায়না

আইপিএলে নেই সুরেশ রায়না

ব্য়ক্তিগত কারণে আমিরশাহী থেকে ভারতে ফিরে এসেছেন সুরেশ রায়না। এবছর চেন্নাই জার্সিতে মিস্টার আইপিএলকে খেলতে দেখা যাবে না।

ফ্যানেদের মন খারাপ

ফ্যানেদের মন খারাপ

এখবরে শুরুমাত্র চেন্নাই শিবিরের ফ্যানেরাই নয়, আইপিএলের সব ফ্যানেদেরই মন খারাপ। ১৫ অগাস্ট ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে দেওয়ার পর কিছুক্ষণের মধ্যেই সুরেশ রায়নাও আন্তর্জাতিক ক্রিকেট থেকে বুটজোড়া তুলে রাখেন। দেশের জার্সিতে অবসর নেওয়ার পর ক্লাব ক্রিকেটে রায়নার ব্যাটে ঝড় দেখার অপেক্ষায় ছিল ক্রিকেটদুনিয়ায়।

কেন নেই রায়না

কেন নেই রায়না

রায়না পরিবারে শোকের ছায়া। রায়নার কাকা খুন হয়েছেন। এমনকী তারকা ক্রিকেটারের কাকিমা ও তুতো ভাইয়ের অবস্থাও আশঙ্কাজনক। তাঁরাও হাসপাতালে ভর্তি।

বাড়িতে ডাকাতদের হানা

বাড়িতে ডাকাতদের হানা

পাঠানকোটে রায়নার কাকার বাড়িতে ডাকাতের দল হানা দিয়েছিল। ডাকাতদের আক্রমণেই রায়নার কাকা নিহত হন। এই ভয়াবহ ঘটনায় ভীষণ ভাবে কম্পিত রায়না পরিবার। সব মিলিয়ে প্রবল খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে রায়নার পরিবার। আর এই দুঃসময় তিনি পরিবারের পাশে থাকতে দেশে ফিরে এসেছেন। ঠিক পরিবারের কারণেই নাকি করোনা সংকটে রায়না দেশে ফিরেছেন, সেই নিয়ে অবশ্য বিস্তার জল্পনা রয়েছে।

দল তোমায় মিস করবে

দল তোমায় মিস করবে

রায়না আইপিএল ছাড়ার পর দলের তারকা ওপেনার শেন ওয়াটসন ইনস্টাগ্রামে ভিডিওতে আসেন। সেখানেই অজি ক্রিকেটার রায়নাকে উদ্দেশ করে জানিয়েছেন, 'গুরুত্বপূর্ণ কারণে তোমার ভারতে ফিরে যাওয়ার খবরটা পেয়ে মনে ভারী হয়ে গেল।'

আইপিএল তোমায় মিস করবে

আইপিএল তোমায় মিস করবে

সঙ্গে ওয়াটসন আরও বলেন, 'আইপিএল ফ্যানেরা এ মরসুমে তোমায় আর মেগা লিগে পাচ্ছে না। তাই তাঁদের আজ মন খারাপ। দল তোমায় খুব মিস করছে। সবারই মন খারাপ। শুধু ফ্যানেরাই নয় আইপিএল টুর্নামেন্টও তোমাকে মিস করতে চলেছে।'

সিটিকে পিছনে ফেলে আসরে জুভেন্তাস, স্বপ্নের ফরোয়ার্ড লাইনে পাশাপাশি মেসি-রোনাল্ডো!

English summary
IPL 2020: Shane Watson’s heartwarming message to Suresh Raina,You are heartbeat of CSK
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X