• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেকেআরে এবার শাহরুখ পুত্রের কানেকশন, প্রকাশ পেল নতুন ফ্যান অ্যান্থেম, দেখুন ভিডিও

  • |

সুপার ওভারে ভাগ্যের চাকা ঘুরে যাওয়ার পর আইপিএল ২০২০তে বুধবার আরসিবির বিরুদ্ধে খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। তার আগে আজ প্রকাশ পেল কেকেআরের নতুন ফ্যান অ্যান্থেম। বিনোদন দিতে তৈরি এই অ্যান্থেমের মাধ্যমে নাইট ফ্যানেদের আর্শীবাদ কুড়িয়ে আইপিএল ২০২০তে ভাগ্যের চাকা ঘুরিয়ে কেকেআর প্রথম চারে শেষ করতে পারে কিনা, সেটাই এবার দেখার।

কেকেআরকে উদ্বুদ্ধ করলেন শাহরুখ

কেকেআরকে উদ্বুদ্ধ করলেন শাহরুখ

এদিন নাইট রাইডার্সের বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নতুন এই ফ্যান অ্যান্থেম মুক্তি পেয়েছে। ফেসবুক লাইভে দলের ক্রিকেটারদের সঙ্গে এক জমজমাট আড্ডার অনুষ্ঠানে শাহরুখ খান কেকেআরের সদস্যদের উদ্বুদ্ধ করেন। সেই অনুষ্ঠানেই এদিন শাহরুখের হাত ধরে ফ্যানেদের জন্য নতুন অ্যান্থেম মুক্তি পেল।

মুহূর্তেই ভাইরাল কেকেআরের অ্যান্থেম

জনপ্রিয় গায়ক ও ব়্যাপার বাদশার সুর ও লেখা নতুন ধরনের অ্যান্থেমটি ইতিমধ্য়েই কেকেআর ফ্যানেদের হৃদয়ে ঝড় তুলেছে। কেকেআরের নতুন অ্যান্থেমের মূলমন্ত্র লাফাও! গানটির নামও লাফাও দেওয়া হয়েছে। যেখানে ময়দানে নামলে কেকেআর দল অন্যদের ছুটি করতে দিতে ওস্তাদ, এই বক্তব্যের উপরই ব়্যাপ মিউজিকে গানটি তৈরি করা হয়েছে।

কলকাতাকে মিস করছেন শাহরুখ

মঙ্গলবার দলের ক্রিকেটারদের সঙ্গে ফেসবুক লাইভে শাহরুখ আড্ডা দেন। সেখানেই তাঁকে একাধিকবার কলকাতার কথা বলতে শোনা যায়। ইডেনের সমর্থকদের যে তিনি মিস করছেন, সেটাও জানিয়েছেন কিং খান।

কেকেআরে এবার শাহরুখ পুত্রের কানেকশন

কেকেআরে এবার শাহরুখ পুত্রের কানেকশন

এই কেকেআরের নতুন অ্যান্থেমেই এবার শাহরুখ পুত্রের কানেকশন। কেকেআর ফ্যানেদের জন্যে তৈরি এই থিম সংটির ভাবনায় রয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। ইউটিউবে প্রকাশিত ভিডিওটির ভাবনায় শাহরুখ পুত্র আরিয়ান খানের নাম রয়েছে।

আইপিএলে কেকেআর বনাম আরসিবি, কোন কোন ক্রিকেটারের সম্মুখ সময় নিয়ে উচ্চাশা

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

English summary
Ipl 2020: shah rukh khan launched laphao, new kkr fan anthem before RCB match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X