• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : ধারাভাষ্যকারের প্যানেল থেকে বাদ পড়েও চালিয়ে খেললেন মঞ্জরেকর

অবশেষে নীরবতা ভাঙলেন সঞ্জয় মঞ্জরেকর। আইপিএল ২০২০-এর ধারাভাষ্যকারের প্যানেল থেকে বাদ পড়ার পর এই প্রথম কোনও প্রতিক্রিয়া দিলেন দেশের প্রাক্তন ডান-হাতি ব্যাটসম্যান। ঠিক কী বলেছেন মঞ্জরেকর, তা এক নজরে দেখে নেওয়া যাক।

সঞ্জয় মঞ্জরেকরের প্রতিক্রিয়া

সঞ্জয় মঞ্জরেকরের প্রতিক্রিয়া

আইপিএল ২০২০-এর ধারাভাষ্যকারের প্যানেল থেকে বাদ পড়া নিয়ে কোনও মন্তব্য করতে চাননি সঞ্জয় মঞ্জরেকর। কেবল বলেছেন, ইএসপিএনক্রিক-ইনফোর সঙ্গে তিনি ফুল টাইম কাজ করতে চলেছেন। আইপিএলের প্রি এবং পোস্ট ম্যাচ শো-তে তাঁকে দেখা যাবে বলে আভাস দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। আইপিএল চলাকালীন একটি সংবাদমাধ্যমের ফ্যান্টাসি লিগ প্ল্যাটফর্মে ইন-হাউস বিশেষজ্ঞ হিসেবে তিনি কাজ করবেন বলেও জানিয়েছেন মঞ্জরেকর।

বিতর্ক নিয়ে সরব সঞ্জয়

বিতর্ক নিয়ে সরব সঞ্জয়

সঞ্জয় মঞ্জরেকরের কথায়, ভারতীয়রা সমালোচনা সম্পর্কে স্পর্শকাতর হন। তাছাড়া ইংরেজি ভারতের অধিকাংশ নাগরিকের দ্বিতীয় ভাষা না হওয়ায় এবং তার চর্চা খুব বেশি না থাকায়, অনেক ক্ষেত্রে তাঁর বক্তব্য বুঝতে ভুল করা হয় বলে মনে করেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান। ভারতীয় অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা উদ্দেশে করা তাঁর মন্তব্যের অপবাখ্যা করা হয়েছে বলেও দাবি মঞ্জরেকরের।

আইপিএল ২০২০-এর ধারাভাষ্যকারের তালিকায় নেই মঞ্জরেকর

আইপিএল ২০২০-এর ধারাভাষ্যকারের তালিকায় নেই মঞ্জরেকর

আইপিএল ২০২০-এর ইংলিশ ধারাভাষ্যকারদের তালিকায় রয়েছেন ইয়ান বিশপ, সাইমন ডুল, কুমার সাঙ্গাকারা, হর্ষ ভোগলে, সুনীল গাভাসকর, রোহন গাভাসকর, দীপ দাশগুপ্ত, লক্ষ্মণ শিবরামাকৃষ্ণাণ, অঞ্জুম চোপড়া, মুরলী কার্তিক, মার্ক নিকোলাস, কেভিন পিটারসেন, জেপি ডুমিনি, লিসা স্থালাকের, ড্যারেন গাঙ্গা, পোমিয়ে বাংওয়া, মাইকেল স্লেটার ও ড্যানি মরিসন। হিন্দি ধারাভাষ্যকারের তালিকায় রয়েছেন আকাশ চোপড়া, ইরফান পাঠান, আশিস নেহেরা, যতীন সাপরু, নিখিল চোপড়া, কিরণ মোরে, অজিত আগরকার ও সঞ্জয় বাঙ্গার।

কেন নেই মঞ্জরেকর

কেন নেই মঞ্জরেকর

একের পর এক আলটপকা মন্তব্যের জন্যই সঞ্জয় মঞ্জরেকরকে আইপিএলের ধারাভাষ্যকারের প্যানেল থেকে বাদ দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। ২০১৯ সালের বিশ্বকাপ চলার সময় রবীন্দ্র জাদেজাকে ক্ষুদ্র ও টুকরো ক্রিকেটার বলে বিতর্কের সূচনা করেছিলেন। ইডেন গার্ডেন্সে গোলাপী বলের টেস্ট চলাকালীন হর্ষ ভোগলের সঙ্গে দুর্ব্যবহার করে বিসিসিআইয়ের বিষ নজরে পড়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। সঞ্জয় মঞ্জরেকর বিসিসিআইয়ের ধারাভাষ্যকারের চাকরি খুইয়েছিলেন। চাকরি ফিরে পেতে নিজের কৃতকর্মের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ক্ষমা চেয়েছিলেন দেশের প্রাক্তন ক্রিকেটার।

আইপিএল ২০২০: টানা ৫ ম্যাচ হারের পর রোহিতের মুম্বইয়ের বিরুদ্ধে জয়ের খোঁজে ধোনির চেন্নাই

English summary
IPL 2020 : Sanjay Manjrekar gives reaction as he has axed from commentary panel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X