• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জিন্টার দল জিতল কি?' পাঞ্জাব জিততেই সলমনের টুইটে হাসির রোল নেট পাড়ায়

  • |

ম্যাচের পর বলিউড ভাইজানের টুইট 'জিন্টা'স টিম ওন ক্যায়া?' এরপরই কিংস ইলেভেন পাঞ্জাবের আইপিএল ২০২০ তে ৫ টি হারের পর জয় নিয়ে নেট পাড়ায় ব্যাপক খিল্লি, তামাশা শুরু হয়ে যায়। কে এল রাহুলের নেতৃত্বাধীন এই দল গেইল ঝড়ে ভর করে শেষমেশ ম্যাচ পকেটে পোরে রাহুল শিবির। প্রীতি জিন্টার মালিকানাধীন এই দলকে নিয়ে সলমনের টুইট ঘিরে ব্যাপক মশকরার মেজাজ জমতে থাকে।

জিন্টার দল জিতল কি? পাঞ্জাব জিততেই সলমনের টুইটে হাসির রোল নেট পাড়ায়

উল্লেখ্য, স্টেডিয়াম জুড়ে বৃহস্পতিবারের আইপিএল দেখেছে গেইল ঝড়ের দাপট। আইপিএলের প্রত্যাবর্তন ম্যাচে ধীরে ধীরে স্বমহিমায় ফিরে শারজায় মরুঝড় তুললেন হেনরি গেইল। কিংস ইলেভেন পাঞ্জাবের অতি কাঙ্খিত জয়ে বিরাট অবদান রাখলেন ক্যারিবিয়ান কিংবদন্তি। সঙ্গে পেলেন অধিনায়ক কেএল রাহুলের দুর্দান্ত সঙ্গত। পাঁচটি ছক্কা হাঁকিয়ে আরও একবার নিজের জাত চেনালেন তিনি। আর এর সঙ্গে সঙ্গেই উচ্ছ্বাসে ফেটে পড়েন দর্শকরা।

এরপর রুদ্ধশ্বাস ম্যাচে এক বলে এক রান বাকি থাকতেই, শুরু হয়ে যায় দর্শকদের টেনশন। প্রীতির মালিকানাধীন দল এরপর জয় ছিনিয়ে নিতেই, প্রীতির কোস্টার সলমন টুইট করে লেখেন, 'জিন্টার দল জিতেছে কি?'যারপর হাসি চেপে রাখতে পারেনি ইন্টারনেট। অনেকেই বলিউডের ভাইজানকে রিটুইট করে লেখেন, 'হ্যাঁ ভাই আরসিবির দুটির বিরুদ্ধে ওরা ২ টি ম্যাচ জিতেছে'। অনেকেই সলমনের টুইটকে গোল্ডেন টুইট বলে দাবি করেন।

কলকাতাঃ প্রাক্তন সেনাকর্মী বলবিন্দরকে মুক্তি দেওয়া না হলে নবান্নের সামনে অনশনের হুমকি স্ত্রীর

করোনায় মৃত্যুহার কমাতে ব্যর্থ রেমডেসিভির, হু-এর নয়া গবেষণায় চাঞ্চল্যকর তথ্য

English summary
IPL 2020, Salman Khan's comment Preity Zinta's team Punjab's win goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X