• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ধনীতম অধিনায়কদের তালিকায় কে কোথায়? কেকেআরের দীনেশ কার্তিক কত নম্বরে?

  • |

আইপিএলের ২০২০ ঢাকে কাঠির আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। ১৯ সেপ্টম্বর থেকে শুরু আইপিএল ২০২০। শনিবার আমিরশাহী আইপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। ১৩ তম আইপিএল শুরুর আগে একনজরে টুর্নামেন্টের ৮ অধিনায়কের পারিশ্রমিক কত জেনে নিন।

আইপিএলে সবেচেয়ে ধনী অধিনায়ক কে?

আইপিএলে সবেচেয়ে ধনী অধিনায়ক কে?

অধিনায়ক হিসেবে এবার অষ্টম মরসুম খেলতে চলেছেন বিরাট। আইপিএলের ইতিহাসে বিরাট রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে ১২ মরসুম খেলেছেন। শেষ তিন মরসুম অধিনায়ক হিসেবে তাঁর রেকর্ড খারাপ হলেও আইপিএলের অধিনায়কদের মধ্য়ে কোহলি সবচেয়ে বেশি টাকা পান। তাঁর উপার্জন করা অর্থের মূল্য ১৭ কোটি।

ধনীতম অধিনায়কদের মধ্য়ে দ্বিতীয় স্থানে কে?

ধনীতম অধিনায়কদের মধ্য়ে দ্বিতীয় স্থানে কে?

আইপিএলের ধনীতম অধিনায়কদের তালিকায় কোহলির পর দ্বিতীয় স্থানে রয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাহির উপর্জিত অর্থের মূল্য ১৫ কোটি। ধোনির অধিনায়কত্বে চেন্নাই তিনবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে।

যুগ্মভাবে দ্বিতীয় স্থানে থাকা আরেক অধিনায়ক কে?

যুগ্মভাবে দ্বিতীয় স্থানে থাকা আরেক অধিনায়ক কে?

ধনীতম অধিনায়কদের তালিকায় যুগ্মভাবে দ্বিতীয়স্থানে রয়েছেন রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রোহিত শর্মা চারবার আইপিএল ট্রফি জিতেছেন। ধোনির মতো রোহিতের উর্জাপন ১৫ কোটি টাকা।

চারে কে?

চারে কে?

ধনীতম অধিনায়কদের তালিকায় যুগ্মভাবে চারে রয়েছেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ ও সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার দুজনেই ফ্র্যাঞ্চাইজিদের থেকে ১২ কোটি টাকা করে পান।

ছয় নম্বরে কে?

ছয় নম্বরে কে?

তালিকায় ছয় নম্বরে রয়েছেন লোকেশ রাহুল। ভারতীয় এই ব্যাটসম্যান এবছর কিংস ইলেভেন পাঞ্জাব দলে অধিনায়কত্ব করতে চলেছেন। ফ্র্যাঞ্চাইজির থেকে ১১ কোটি পাচ্ছেন রাহুল।

সাত নম্বরে কে?

সাত নম্বরে কে?

ধনীতম অধিনায়কদের তালিকায় সাত নম্বরে কেকেআরের অধিনায়ক দীনশ কার্তিক। কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি থেকে দীনেশ ৭.৪ কোটি টাকা পাচ্ছেন।

৮ নম্বরে কে?

৮ নম্বরে কে?

তালিকায় শেষ স্থানে রয়েছেন দিল্লি ক্যাপিটালসের তরুণ অধিনায়ক শ্রেয়স আইয়ার। তাঁর নেতৃত্বে দিল্লি দল গতবছর প্লে-অফ খেলেছিল। রাজধানীর ফ্র্যাঞ্চাইজির থেকে শ্রেয়সের উপার্জিত অর্থের পরিমাণ ৭ কোটি টাকা।

আইপিএল ২০২০: মুম্বই দলের প্রথম একাদশ কী হওয়া উচিত? রোহিতের দলের দুর্বলতা কী জানালেন গাভাসকর

English summary
IPl 2020: Rohit to virat-Dhoni, Highest paid captains in IPL, where does kkr's dinesh karthik stand?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X