• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হ্যামস্ট্রিংয়ের চোট কতটা সারল, অস্ট্রেলিয়া সফরে কি খেলবেন? কী জানালেন রোহিত শর্মা

  • |

আইপিএল ২০২০তে আগেই ৯ ম্যাচ জিতে ১৮ পয়েন্ট নিয়ে প্লে অফে পৌঁছে গিয়েছিল মুম্বই। মঙ্গলবার সানরাইজার্সের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে তাই মুম্বইয়ের কাছে ছিল নিয়মরক্ষার লড়াই। তবে এই ম্যাচ দিয়েই চোট সারিয়ে রোহিত শর্মা মাঠে ফেরায় মেগা ম্যাচের আকর্ষণ দ্বিগুণ হয়। সেই সঙ্গে সানরাইজার্সের কাছে এই ম্যাচ ছিল প্লে অফে ওঠার চাবিকাঠী। শেষ পর্যন্ত মুম্বইকে ১০ উইকেট হারিয়ে প্লে অফে উঠছে সানরাইজার্স। অন্যদিকে ম্যাচ শেষে নিজের চোট নিয়ে মুখ খুললেন রোহিত শর্মা।

রোহিতের চোট

রোহিতের চোট

প্রসঙ্গত পাঞ্জাবের বিরুদ্ধে ডবল সুপার ওভারের ম্যাচে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা হ্যামস্ট্রিংয়ে চোট পান। এই চোটের কারণে রোহিত ৪ ম্যাচেরও বেশি সময় দলের বাইরে থেকেছেন।

অজি সফর থেকে বাদ

অজি সফর থেকে বাদ

চোটের কারণেই রোহিতকে অস্ট্রেলিয়া সফরের তিন সিরিজ থেকে নির্বাচকরা বাইরে রাখেন। রোহিতের বাদ পড়া নিয়ে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট সমর্থকদের অনেকেই ক্ষোভ উগড়ে দিয়েছেন। যেখানে হিটম্যান ক্রিকেট রাজনীতির শিকার হচ্ছেন বলেও অনেক নেটিজেন মন্তব্য করেছেন।

হ্যামস্ট্রিংয়ের চোট কতটা সারল, রোহিত কী জানালেন

হ্যামস্ট্রিংয়ের চোট কতটা সারল, রোহিত কী জানালেন

সানরাইজার্স ম্যাচের পর অবশ্য রোহিত তাঁর চোট নিয়ে ছবিটা পরিষ্কার করে দিলেন। হিটম্যান জানান, তিনি এখন সম্পূর্ণ সুস্থ হয়েছেন। হ্যামস্ট্রিংয়ের চোট থেকে পুরোপুরি সুস্থ বলে রোহিত জানিয়েছেন।

 অস্ট্রেলিয়া সফরে কি খেলবেন

অস্ট্রেলিয়া সফরে কি খেলবেন

এই নিয়ে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রোহিত বলেন, 'চোট সারিয়ে ফেরার পর আইপিএলে ম্যাচগুলিতে মাঠে নামতে চাই। তারপর কী হয় দেখি। মাঠে নেমে খেলা উপভোগ করি, তাই ক্রিকেটকে ভালোবেসেই এগিয়ে যাব।'

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

{quiz_415}

English summary
IPL 2020: Rohit Sharma clears Absolutely Fine after Hamstring injury after drop from tour to aus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X