• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের বাকি মাত্র ১৮ দিন, সূচি প্রকাশ নিয়ে কী আপডেট

  • |

আইপিএল শুরু হতে অপেক্ষার আর মাত্র ১৮দিন। কোভিড সংকটে এখনও যদিও ক্রীড়ূসূচি প্রকাশ করে উঠতে পারেনি বোর্ড। ১৯ সেপ্টেম্বর থেকে লিগ শুরু। চেন্নাইকে বাদ দিলে সাত দল ইতিমধ্যে মাঠে নামে অনুশীলনও শুরু করে দিয়েছে।

কোথায় সমস্যা

কোথায় সমস্যা

প্রাথমিকভাবে ক্রীড়াসূচি তৈরি হয়ে গিয়েছে। অগাস্টের শেষ সপ্তাহে ক্রীড়াসূচির প্রকাশ করার ইঙ্গিত ছিল। কিন্তু অগাস্টের শেষ সপ্তাহে চেন্নাই দলে একের পর এক করোনা হানার খবর জানা যায়। চেন্নাই দলে ২ ক্রিকেটার ও ১২ জন কোভিড ১৯ ভাইরাসে সংক্রমিত হয়েছেন। যারপর টুর্নামেন্টের ক্রীড়াসূচি ঘোষণা করতে পারেনি বিসিসিআই।

নতুন করে নেই কোনও করোনা সংক্রমণ

নতুন করে নেই কোনও করোনা সংক্রমণ

তবে এবার অবশ্য সমস্যা মিটতে চলেছে। বোর্ড সূত্রে জানা গিয়েছে, সব ঠিক থাকলে আজকালের মধ্যেই বিসিসিআই আইপিএল নিয়ে সরকারিভাবে সূচি ঘোষণা করে দেবে। চেন্নাই করে ১৪ জনের করোনা ধরা পড়ার পর নতুন করে আর কোনও কোভিড আক্রান্তের খবর পাওয়া যায়নি।

আবু ধাবির করোনা নিয়ম কী বলছে

আবু ধাবির করোনা নিয়ম কী বলছে

আবু ধাবি প্রশাসনের নিয়ম অনুযায়ী, আমিরশাহীর অন্য শহর থেকে এ শহরে এলেও তাঁকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হবে। এই হিসেবে অনুযায়ী আবু ধাবিতে ম্যাচ খেলতে গেলে দলগুলিকে কোয়ারেন্টাইনে থাকতে হত। এমিরেটস ক্রিকেট বোর্ডের আধিকারিকরা আবু ধাবির প্রশাসনের সঙ্গে নিয়ম শিথিল করা নিয়ে কথা বলে।

সূচি নিয়ে নতুন আপডেট

সূচি নিয়ে নতুন আপডেট

সেই আলোচনার পর এমিরেটস ক্রিকেট বোর্ডের আধিকারিকরা জানিয়েছেন, আবু ধাবির প্রশাসন ১৪ দিনের কোয়ারেন্টান নিয়ম শিথিল করেছে। যেকারণে আমিরশাহীতে থাকা দলগুলি দুবাই থেকে আবু ধাবি গেলে এখন আর ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হবে না। বিদেশ থেকে কোনও ক্রিকেটার উড়ে এলে অবশ্য সেই বিদেশি করোনার জন্য বোর্ডের ঠিক করে দেওয়া এসওপি নিয়ম মেনে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন। এই অনুমতি পাওয়ার পর আর সময় নষ্ট না করে বিসিআইয়ের পক্ষ থেকে যে কোনও সময় চূড়ান্ত ক্রীড়াসূচি ঘোষণা করে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে।

English summary
IPL 2020:Relaxation in Rules by Abu Dhabi, Ipl Schedule to be Announced Soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X