• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: মুম্বই-ব্যাঙ্গালোরের 'থ্রিলিং সুপার ওভার' দেখে কী প্রতিক্রিয়া বিরাট পত্নী অনুষ্কার

  • |

আইপিএল ২০২০তে মুম্বই বনাম ব্যাঙ্গালোরের সুপার ওভারের থ্রিলারে মুগ্ধ অনুষ্কা শর্মা। টান টান উত্তেজনার ম্যাচ দেখে ইনস্টাগ্রাম নিজের প্রতিক্রিয়া দিয়েছেন বিরাট ঘরনী। ম্যাচে সুপার ওভারে শেষ বলে বিরাটরা মুম্বইকে হারায়।

আইপিএল ২০২০: রাজস্থান-ব্যাঙ্গালোরের থ্রিলিং সুপার ওভার দেখে কী প্রতিক্রিয়া বিরাট পত্নী অনুষ্কার

কুড়ি ওভারে ২০১ রানের পাহাড় গড়েও নির্ধারিত সময়ে বিরাটদের জয় আসনি। পোলার্ডের ৬০ ও ঈশান কিশানের ৯৯ রানে ভর করে মুম্বই নির্ধারিত ২০ ওভারে আরসিবির ২০১ তুলে ফেলে ম্যাচ সুপার ওভারে নিয়ে যায়।

নাটকীয় লড়াইয়ে সেখানও শেষ পর্যন্ত টান টান উত্তেজনা ছিল। সুপার ওভারের শেষ বলে বিরাটদের ১ রানের প্রয়োজন ছিল, চার হাঁকিয়ে ম্যাচ জিতিয়ে দেন বিরাট। যা দেখে অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় মজা করে লিখেছেন, 'দারুণ থ্রিলার ম্যাচ উপভোগ করলাম। অন্তঃসত্ত্বা মহিলার পক্ষে এমন উত্তেজনা বোঝহয় একটু বেশিই হয়ে গেল!'

প্রসঙ্গত চলতি বছরে অগাস্ট বিরাট-অনুষ্কা তাঁদের সন্তান আসার সুখবর ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে অনুষ্কার বেবিবাম্পের ছবি পোস্ট করে আগামী বছরে তাঁরা দুই থেকে তিন হচ্ছেন বলে বিরাট পোস্ট করেন। যারপর ফ্যানেরা বিরুষ্কাকে শুভেচ্ছা ও ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

আইপিএল ২০২০: রাজস্থান-ব্যাঙ্গালোরের থ্রিলিং সুপার ওভার দেখে কী প্রতিক্রিয়া বিরাট পত্নী অনুষ্কার

এরপর কখনও দুবাইয়ের সমুদ্রসৈকতে কখনও আবার সুইমিং পুলে সময় কাটানোর বিভিন্ন মুহূর্তে ছবি পোস্ট করেছেন অনুষ্কা। এবার বিরাট- রোহিত মহারণে এমন হাইভোল্টেজ সুপার ওভারে থ্রিলার লড়াইয়ে ম্যাচের মীমাংসা হতে দেখে উত্তেজনা সামলানো মুশকিল হয়ে পড়েছিল বলে জানালেন অনুষ্কা।

English summary
Ipl 2020: RCB Wins in Super Over, Anushka Sharma Jokes,Too Exciting a Game for Pregnant Lady
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X