• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে বিরাট- ডিভিলিয়ার্সকে নির্বাসিত করা হোক, টুর্নামেন্টের মাঝে হঠাৎ কেন এমন বললেন রাহুল

  • |

আইপিএল ২০২০তে আজ বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে মাঠে নামছে কিংস ইলেভেন পাঞ্জাব। দুই দলের চার ক্রিকেটার আজ আকর্ষণের কেন্দ্রে। এই ম্যাচ দিয়ে ১৩ তম আইপিএলে ফিরছেন ক্রিস গেইল। প্রতিপক্ষ শিবিরে আবার বিরাট কোহলি-এবি ডিভিলিয়ার্সের মতো নাম, এবং কিংস ইলেভেন পাঞ্জাবে লোকেশ রাহুল, যিনি এই আইপিএলে আরসিবির বিরুদ্ধে ১৩২ রানে অপরাজিত থেকে টুর্নামেন্টের ইতিহাসে ভারতীয়দের মধ্যে সর্বাধিক রান হাঁকানোর নজির গড়েছেন।

বিরাট-ডিভিলিয়ার্সকে নির্বাসিত করা হোক

বিরাট-ডিভিলিয়ার্সকে নির্বাসিত করা হোক

আজ শারজায় আরসিবির বিরুদ্ধে মহারণে নামার আগে বিরাট-ডিভিলিয়ার্সকে নির্বাসিত করা হোক, বিপক্ষ কিংস ইলেভেন পাঞ্জাব দলের অধিনায়ক লোকেশ রাহুল এমনই মন্তব্য করেছেন।

মাঠে নামার আগে বিরাটের সঙ্গে আড্ডায় রাহুল

মাঠে নামার আগে বিরাটের সঙ্গে আড্ডায় রাহুল

শারজার মাঠে নামার আগে ইনস্টাগ্রামে আজকের ম্যাচের দুই অধিনায়ক আড্ডা দিয়েছেন। সেখানেই কোহলির সঙ্গে জমজমাট আড্ডার মাঝে মজা করে বিরাট ও এবি ডিকে আইপিএল থেকে নির্বাসন করা হোক বলে লোকেশ রাহুল মন্তব্য করেন।

কেন বিরাট-ডিভিলিয়ার্সের নির্বাসন চান রাহুল

কেন বিরাট-ডিভিলিয়ার্সের নির্বাসন চান রাহুল

আড্ডায় রাহুল বলেছেন, 'বিরাট- এবিডি যেমন বিধ্বংসী খেলছেন,তাতে আমি ভাবছি পরের বছর আইপিএল শুরুর আগে বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সকে নির্বাসিত করার জন্য অনুরোধ জানাব।' এরপরই মজা করে রাহুল আরও জুড়েছেন, 'আমার মনে হয় আইপিএলে যাদের পাঁচ হাজারের বেশি রান হয়ে গিয়েছে,তাঁদের এবার সরে যাওয়া উচিত। বাকিদের জন্যে তাঁদের জায়গা ছেড়ে দেওয়া উচিত!'

আইপিএলে বিরাটের রান

আইপিএলে বিরাটের রান

আইপিএল ২০২০তে চলতি বছর ৭ ম্যাচে বিরাট কোহলি ২৫৬ রান হাঁকিয়েছেন। লিগে এখনও পর্যন্ত কোহলি ২টি অর্ধশতরান করেছেন। টুর্নামেন্টের ইতিহাসে ১৮৪ ম্যাচে বিরাটের সংগ্রহ ৫৬৬৮ রান। কোহলির ব্যাটে ৫টি সেঞ্চুরি ও ৩৮টি হাফ সেঞ্চুরি রয়েছে।

আইপিএলে ডিভিলিয়ার্সের রান

আইপিএলে ডিভিলিয়ার্সের রান

অন্যদিকে আইপিএল ১৩তে ৭ ম্যাচ খেলে ডিভিলিয়ার্স ২২৮ রান হাঁকিয়েছেন। চলতি আইপিএলে এবিডির তিনটি হাফসেঞ্চুরি হয়ে গিয়েছে। আইপিএলের ইতিহাসে ১৬১ ম্যাচ খেলে ডিভিলিয়ার্স ৪৬২৩ রান হাঁকিয়েছেন। তাঁর ঝুলিতে ৩টি সেঞ্চুরি ও ৩৬টি হাফ সেঞ্চুরি রয়েছে।

করোনায় কেড়ে নিল প্রাণ, প্রয়াত বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক কিশোর ভিমানি

English summary
Ipl 2020: RCB vs KXIP, Why Lokesh Rahul wants Virat Kohli, AB de Villiers to be banned from IPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X