• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেকেআরকে হারানোর পর, হঠাৎ কেন এক লহমায় স্কুল জীবনে ফিরে গেলেন বিরাট কোহলি

  • |

আইপিএল ২০২০তে স্বপ্নের ফর্মে বিরাট কোহলির আরসিবি। বুধবার কলকাতা নাইট রাইডার্সকে নির্ধারিত ২০ ওভারে ৮৪ রানে বেঁধে রেখে এই রান তাড়া করতে ৮ উইকেটে ম্যাচ জিতে নিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স। এই জয়ের পরই আজ এক লহমায় স্কুল জীবনে ফিরে গেলেন বিরাট কোহলি।

আরসিবির পারফর্ম্যান্স গ্রাফ

আরসিবির পারফর্ম্যান্স গ্রাফ

আইপিএল ১৩তে এই মুহূর্তে বিরাটের দলের পারফর্ম্যান্স গ্রাফ এখন উর্ধ্বমূখী। এই মুহূর্তে দুট ম্যাচে জিতে দুরন্ত ফর্মে আরসিবি। দলের ক্রিকেটাদের মন এখন তাই দারুণ ফুরফুর রয়েছে। বার সোশ্যাল মিডিয়ায় আরও একটি মজাদার ছবি পোস্ট করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক।

এক লহমায় স্কুল জীবনে ফিরে গেলেন বিরাট কোহলি

এক লহমায় স্কুল জীবনে ফিরে গেলেন বিরাট কোহলি

এদিন সন্ধ্যায় দেবদূত পাড়িক্কাল, এবি ডি'ভিলিয়ার্স এবং মহম্মদ সিরাজের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বিরাট। দলের হতে চলতি আইপিএলে চার ক্রিকেটার দারুণ ছন্দে রয়েছেন। কিন্তু ছবিতে মাথায় হাত দিয়ে দাড়িয়ে রয়েছেন বিরাট।

কেন ভয়ে সিরাজ, আত্মবিশ্বাসী ডিভিলিয়ার্স

কেন ভয়ে সিরাজ, আত্মবিশ্বাসী ডিভিলিয়ার্স

ছবিতে প্রকাশ পাওয়া দুই ক্রিকেটার পড়িক্কল ও সিরাজও কিছুটা ভয়ভয় রয়েছেন। সেখানেই এবি ডিভিলিয়ার্সের মুখেই একমাত্র হাসির আভা রয়েছে। যে দেখে মনে হচ্ছে বাকিরা চিন্তিত থাকলেও ডিভিলিয়ার্স দারুণ আত্মবিশ্বাসী রয়েছেন।

বিরাট কী জানালেন

বিরাট কী জানালেন

মজার এই ছবিটি পোস্ট করে বিরাট লিখেছেন, 'এই ছবিটা আমায় এক লহমায় স্কুলের দিনগুলিতে ফিরিয়ে নিয়ে গেল। এ যেন একই ক্লাসের চারজন। ডি'ভিলিয়ার্স এখানে একমাত্র হোমওয়ার্ক করেছে এবং প্রস্তুত রয়েছে। বাকি তিনজন বুঝে গিয়েছে যে তারা বড় বিপদের মুখে পড়তে চলেছে!'

English summary
Ipl 2020: RCB captain virat kohli shares funny picture with AB de villiers-mohammed siraj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X